শুভমন গিলের পরিবর্ত হিসেবে কে উড়ে আসছেন ইংল্যান্ডে? এই বড় বার্তা দিলেন সৌরভ গাঙ্গুলি 1

নির্বাচক এবং ভারতীয় ক্রিকেট দলের টিম ম্যানেজমেন্টের মধ্যে শুভমান গিলের প্রতিস্থাপন নিয়ে আজকাল কোন্দল চলছে। চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে পুরো পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছেন শুভমান। গিলকে প্রতিস্থাপন করতে ওপেনার হিসাবে ভারতীয় দলে মায়াঙ্ক আগরওয়াল এবং কে এল রাহুল উপস্থিত রয়েছেন, তবে টিম ম্যানেজমেন্ট পৃথ্বি শ এবং দেবদূত পাদিক্কলকে ইংল্যান্ডে ডাকতে চান। তবে ধারণা করা হচ্ছে, নির্বাচকরা শ-পাদিক্কলকে ইংল্যান্ডে পাঠাতে অস্বীকার করেছেন। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এই বিতর্ক নিয়ে তার প্রতিক্রিয়া জানিয়েছেন।

Team India selectors opt against flying in backup openers for Shubman Gill ahead of England Tests

আহত ওপেনার শুভমান গিলের জায়গায় অন্য কোনও খেলোয়াড়কে ইংল্যান্ড না পাঠানোর সিদ্ধান্ত নিয়ে বিতর্ক নিয়ে বৃহস্পতিবার ভারতের ক্রিকেট বোর্ড অব কন্ট্রোলের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছেন যে এটি বাছাই কমিটির সাথে সম্পর্কিত একটি বিষয়। গাঙ্গুলি তার ৪৯তম জন্মদিনে আলাপকালে এ কথা বলেছেন। ভারতীয় টিম ম্যানেজমেন্ট, প্রশাসনিক ব্যবস্থাপক গিরিশ ডংগ্রির মাধ্যমে ২৮ জুন গিলের জায়গায় দুজন ওপেনার প্রেরণ করতে বলেছিলেন। পৃথ্বী শ এবং দেবদূত পাদিক্কালের নামও তিনি সাজিয়েছিলেন। ইতিমধ্যে চার ওপেনার দলে রয়েছেন বলে বাছাই কমিটির চেয়ারম্যান চেতন শর্মা দুদিন আগে পর্যন্ত কোনও আনুষ্ঠানিক জবাব পাঠাননি।

India Tour of England: Rahul, Agarwal to catch charter flight from Chennai

শ ও পাদিক্কাল সীমিত ওভারের সিরিজের জন্য বর্তমানে শ্রীলঙ্কায় আছেন যেখানে শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় দল তিনটি ওয়ানডে এবং আরও টি টোয়েন্টি খেলবে। নিয়মিত অধিনায়ক বিরাট কোহলির অধীনে ভারত ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ খেলবে। গাঙ্গুলি সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরশাহিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি ম্যাচগুলি আয়োজন করতে সক্ষম হবেন বলেও আশা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, “কিছুই হবে না, আমরা সব কিছু পরিচালনা করব। এটি সেপ্টেম্বরে শুরু হবে।” গাঙ্গুলি পুনর্ব্যক্ত করেছিলেন যে বিসিসিআইকে সমস্ত স্টেকহোল্ডারের নিরাপত্তার কথা মাথায় রেখে সংযুক্ত আরব আমিরশাহিতে এই বছরের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করতে হবে। আগে এটি ভারতে সংগঠিত হওয়ার কথা ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *