ইংল্যান্ড সফরে কি যেতে পারবেন কে এল রাহুল? রইল মস্ত বড় আপডেট 1

ভারতীয় দলের ব্যাটসম্যান কে এল রাহুলের স্বাস্থ্য নিয়েও একটি আপডেট প্রকাশিত হয়েছে। ভারতীয় ব্যাটসম্যান লোকেশ রাহুল সুস্থ হয়ে উঠছেন এবং আশা করা হচ্ছে যে তিনি ২ জুন দলের ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হতে পারেন। আইপিএল স্থগিতের আগেই রাহুল অ্যাপেনডিসাইটিসে ভুগছিলেন, তবে ইংল্যান্ড সফরে দলে অন্তর্ভুক্ত ছিলেন। তবে তিনি ফিট উপযুক্ত হলেই তাকে খেলানোর সিদ্ধান্ত নেওয়া হবে।

Australia series loss is a learning curve for our bowlers: KL Rahul | Sports News,The Indian Express

রাহুলের ঘনিষ্ঠ একটি সূত্র বলেছিল, “রাহুল ফিট আছেন এবং যতদূর আমি জানি তিনি সুস্থ হয়ে উঠছেন। দলের সাথে তিনি ইংল্যান্ড ভ্রমণ করবেন।” বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি প্রায় একমাস বাকি এবং ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দেড় মাস পরে আসবে। এর আগেও ভারতীয় দল এটি করেছে। গত বছর অস্ট্রেলিয়া সফরে গুরুতর আহত হয়েছিলেন ঋদ্ধিমান সাহা।

KL Rahul recovering well, can fly with India team to England | Cricket News – India TV

তবে সাহা ও রাহুল ভ্রমণের পক্ষে উপযুক্ত কিনা তা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি ভারতের ক্রিকেট বোর্ড অফ কন্ট্রোল (বিসিসিআই)। সাহা করোনার সুস্থ হয়ে মুম্বই পৌঁছেছেন, আর রাহুল এখনও রিহ্যাব থেকে সেরে উঠছেন। রাহুল, ২৯ বছয় বয়স, আগস্ট ও সেপ্টেম্বর ২০১৯ থেকে কোনও টেস্ট খেলেনি। তিনি ভারতের হয়ে ৩৬টি টেস্ট ম্যাচ খেলে ২০০৬ রান করেছেন, যার মধ্যে রয়েছে পাঁচটি সেঞ্চুরি এবং ১১ টি হাফ-সেঞ্চুরি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *