ফাইনালে কোন খেলোয়াড় করবেন সব থেকে বেশি রান? ভবিষ্যৎবাণী দিলেন পার্থিব প্যাটেল 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ১৮ জুন সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে। ক্রিকেট অনুরাগীরা এই ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ব্যাটিং সম্পর্কে কথা বললে, টিম ইন্ডিয়ার বিরাট কোহলি, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানের মতো দুর্দান্ত খেলোয়াড় রয়েছে, কিউই দলের অধিনায়ক কেন উইলিয়ামসন, সিনিয়র ব্যাটসম্যান রস টেলর এবং টম লাথাম দুর্দান্ত খেলোয়াড়। প্রাক্তন টিম ইন্ডিয়া ক্রিকেটার পার্থিব প্যাটেল ভবিষ্যদ্বাণী করেছেন যে চেতেশ্বর পূজারা ফাইনাল ম্যাচে সবচেয়ে বেশি রান করবেন।

India Express Reluctance To Travel To Brisbane For 4th Test | Cricket News

পার্থিব মনে করেন, ব্যাটিংয়ে পুজারা এবং বোলিংয়ে মহম্মদ শামি ভারতীয় দলের পক্ষে গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। স্টার স্পোর্টসের শো ‘ক্রিকেট কানেক্টেড’-এ পার্থিব বলেছিলেন, “ভারতকে যদি এই ম্যাচটি জিততে হয়, তবে তাদের পুজারাকে তিন নম্বরে রাখতে হবে। এই ম্যাচে যদি তিনি তিন চার ঘন্টা ক্রিজে থাকেন তবে ভারত খুব ভাল অবস্থানে থাকবে। আমি এই টেস্ট ম্যাচে সর্বোচ্চ রান সংগ্রহকারী হিসাবে পুজারার নাম করব।”

Top five Test knocks by Cheteshwar Pujara

ভারতের হয়ে ২৫টি টেস্ট এবং ৩৮টি ওয়ানডে খেলা পার্থিব আশা ব্যক্ত করেছেন যে বিরাট কোহলির দল শক্তিশালী ব্যাটিং লাইন আপের পাশাপাশি শক্তিশালী বোলিং আক্রমণে ফাইনাল জিততে সক্ষম হবে। তিনি বলেছিলেন, “ক্রিকেটের যুক্তি একপাশে রেখে আমি এই টেস্ট ম্যাচ জিতে ভারতকে সমর্থন করব। আমি মনে করি, ভারতীয় বোলিং আক্রমণে মহম্মদ শামির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। তিনি সব পরিস্থিতিতে সত্যিই ভাল করেছেন।”

Leave a comment

Your email address will not be published.