আইপিএল থেকে কবে বিদায় নেবেন মহেন্দ্র সিং ধোনি? এই কাহিনী শোনালেন ঋতুরাজ গায়কোয়াড় 1

ভারতের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। ২০২০ সালের ১৫ আগস্ট, ধোনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অবসর ঘোষণা করে সবাইকে অবাক করে দিয়েছিলেন। একইভাবে, যখন ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন সবাইও অবাক হয়েছিল। ধোনিকে বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে দেখা যায়। চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ক ধোনিকে আইপিএল ২০২০ এর শেষ ম্যাচে জিজ্ঞাসা করা হয়েছিল যে এটি আপনার শেষ আইপিএল কিনা, তিনি আইপিএল থেকে ধোনির অবসর গ্রহণের বিষয়ে ‘অবশ্যই না (মোটেই নয়)’ জবাব দিয়েছিলেন। জিজ্ঞাসা, তিনি এই মত কিছু উত্তর।

Sir yes sir, any tips sir' - MS Dhoni's witty reply to Twitter troll resurfaces

ঋতুরাজ গায়কোয়াড়কে আইপিএল থেকে ধোনির অবসর সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি ইন্ডিয়া টিভিতে বলেছিলেন, “এ সম্পর্কে আমার কোনও ধারণা নেই। আমার মনে আছে তিনি গত বছরের ১৫ আগস্ট অবসর নেওয়ার ঘোষণা করেছিলেন। দুবাই যাওয়ার আগে আমরা সেদিন চেন্নাইয়ে প্রায় ১০-১২ জনের সাথে অনুশীলন করছিলাম। আমাদের অনুশীলন অধিবেশন সন্ধ্যা সাড়ে। সাড়ে ছটার দিকে শেষ হয়েছিল এবং তারপরে সন্ধ্যা সাতটায় আমরা সবাই মাহি ভাইয়ের সাথে ডিনার করতে বসেছিলাম এবং হঠাৎ কেউ আমাকে বলেছিল যে মাহি ভাই ইনস্টাগ্রামে তার অবসর ঘোষণা করেছেন।”

Drastic change after that conversation: How MS Dhoni inspired Ruturaj Gaikwad in IPL 2020 | Sports News,The Indian Express

গায়কোয়াড় বললেন, “কোথাও থেকে মনে হয়নি যে মাহি ভাই এই কাজটি করতে যাচ্ছেন। এ নিয়ে কোনও আলোচনা হয়নি, সুতরাং তাদের কী হবে, এ সম্পর্কে কেউ জানত না। তাদের কিছু হতে পারে। আমরা তাকে কিছু জিজ্ঞাসা করতে পারিনি কারণ আমরা সকলেই দুঃখিত ছিলাম। হজম করা কঠিন ছিল যে আমরা আর তাকে আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে দেখব না। এটি গ্রহণ করতে আমাদের ২-৩ দিন সময় লেগেছে, কেবল আমার সাথে নয়, আমাদের সাথে উপস্থিত প্রত্যেকের ক্ষেত্রে এটি একই ছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *