কিউট স্টাইলে অশ্বিন কন্যার ভিডিও, শেয়ার করলেন স্ত্রী প্রীতি 1

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের ঐতিহাসিক জয়ে মুখ্য ভূমিকা পালনকারী রবিচন্দ্রন অশ্বিন বর্তমানে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। অশ্বিন তার মেয়ের খুব ঘনিষ্ঠ এবং তিনি যখনই বাড়িতে একসঙ্গে থাকেন তখনই সোশ্যাল মিডিয়ায় মেয়ের সাথে পোস্ট করেন। এবার তার স্ত্রী প্রীতি নারায়ণ তাঁর ইনস্টাগ্রামে এমনই একটি পোস্ট শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে বাবা অশ্বিনকে খুব বুদ্ধিমান স্টাইলে অকিউট ভাবে মারাত্মক বিরক্ত করছে।

কিউট স্টাইলে অশ্বিন কন্যার ভিডিও, শেয়ার করলেন স্ত্রী প্রীতি 2

বলা বাহুল্য, সর্বশেষ প্রকাশিত আইসিসি র‌্যাঙ্কিংয়ে অশ্বিন বিশ্বের দ্বিতীয় সেরা টেস্ট বোলার হয়েছেন। অশ্বিনের স্ত্রী ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে তাঁর মেয়েকে অফস্পিনারের মুখের সামনে খেলতে দেখা গিয়েছে। এই ভিডিওটি শেয়ার করে তাঁর স্ত্রী প্রীতি ক্যাপশনে লিখেছেন, “এক ধরণের অত্যাচার, আমি বিরতি পাই, অশ্বিন ঘরে আছে।” করোনা ভাইরাসের কারণে বায়ো বাবলের নিয়ম থাকায় অশ্বিন অনেকদিন পরিবারের কাছ থেকে দূরে ছিলেন। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা সিরিজে অশ্বিনের পারফর্মেন্স দুর্দান্ত ছিল। অফস্পিনার চারটি টেস্ট ম্যাচে মোট ৩২ টি উইকেট নিয়েছেন। এছাড়াও অশ্বিন চেন্নাইয়ের নিজের ঘরের মাঠে সেঞ্চুরি করেছিলেন।

 

ভারতের হয়ে টেস্ট ক্রিকেটে ৪০০ উইকেট শিকারকারী অশ্বিন চতুর্থ বোলার হয়েছেন। অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজে অশ্বিন তার বোলিং এবং ব্যাটিং দুটোতেই মুগ্ধ করেছিলেন। সিডনি টেস্টে হনুমা বিহারীর সাথে তিন ঘন্টা ব্যাট করে দলের পরাজয় এড়িয়েছিলেন অশ্বিন। তবে অশ্বিনকে স্বল্প ওভারের দলে জায়গা দেওয়া হয়নি। টি- ২০ সিরিজ শুরুর আগে অধিনায়ক বিরাট কোহলি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে দলে অশ্বিনের জায়গা নেই এবং তাকে অনেক দিন অপেক্ষা করতে হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *