হেডিংলিতে কেমন হবে আবহাওয়ার পরিস্থিতি? ইংল্যান্ড-ভারত তৃতীয় টেস্টের পূর্বাভাস জেনে নিন 1

জ্যাক লিচের সাথে অবিশ্বাস্য শেষ উইকেটে স্ট্যান্ডে অ্যাশেজ ২০১৯ এ বেন স্টোকসের মহাকাব্যিক ছিনিয়ে আনার দুই বছর পর প্রথমবারের মতো টেস্ট ম্যাচ অ্যাকশন হেডিংলিতে ফিরে আসবে। যদিও অলরাউন্ডার দলের জন্য অনুপলব্ধ রয়ে গেছে, ভারতের বিপক্ষে চলমান সিরিজে ফিরে আসার জন্য ইংল্যান্ডের অনুরূপ বীরত্বের প্রয়োজন হবে। বিরাট কোহলি অ্যান্ড কোং ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট শেষে টেস্ট সিরিজে ১-০ এগিয়ে, তৃতীয় টেস্টের জন্য অ্যাকশন হেডিংলি, লিডস-এ চলে যায়। ট্রেন্ট ব্রিজ এবং লর্ডসের বিপরীতে, হেডিংলে সম্ভবত শুষ্ক পিচ এবং তৃতীয় টেস্টের শেষ দিনগুলিতে স্পিন বিশাল ভূমিকা রাখতে পারে। ২০০২ সালে এই ভেন্যুতে আসার পর ভারত নিজেরাই ১৯ বছরে প্রথমবারের মতো ভেন্যুতে খেলছে।

হেডিংলিতে কেমন হবে আবহাওয়ার পরিস্থিতি? ইংল্যান্ড-ভারত তৃতীয় টেস্টের পূর্বাভাস জেনে নিন 2

আবহাওয়ার জন্য, লিডস মেঘলা থাকবে বলে আশা করা হচ্ছে যার অর্থ হল জেমস অ্যান্ডারসন এবং মহম্মদ শামির মতো নতুন বল বোলাররা ভাল প্রভাবের জন্য উচ্ছৃঙ্খল সিম ব্যবহার করার সুযোগটি উপভোগ করবে। প্রাথমিকভাবে, ব্যাটিং করা একটি কঠিন প্রশ্ন হবে বলে আশা করা হচ্ছে, কিন্তু রোহিত শর্মা এবং কেএল রাহুল দেখিয়েছেন যে ইনিংসের প্রাথমিক পর্যায়গুলি মোকাবেলা করলে এটি সহজ হয়ে যায়।

ENG vs IND, 2nd Test Preview: India Aim For Better Batting Show, Series Lead At Lord's | Cricket News

প্রথম দিনে রৌদ্রোজ্জ্বল আবহাওয়া প্রত্যাশিত, কিন্তু দ্বিতীয় দিন বৃষ্টিপাতের উল্লেখযোগ্য সম্ভাবনা সহ বড় পরিবর্তন দেখতে পারে। তৃতীয় দিনের জন্যও একই কথা বলা যেতে পারে, তবে পরীক্ষার শেষ দুই দিনে এটি কিছুটা সহজ হয়। আবহাওয়া ও অবস্থার কথা মাথায় রেখে চতুর্থ ইনিংসে তাড়া করা লিডসে সহজ কাজ হবে না।

Read More: IND vs ENG: তৃতীয় টেস্টের জন্য এমনটা হবে টিম ইন্ডিয়ার প্লেয়িং একাদশ, এই তারকা ক্রিকেটার হতে পারে বাইরে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *