রাহুল বা সূর্যকুমার নয় বরং রঘু বাংলাদেশের বিপক্ষে জয়ের হিরো, ব্রাশ নিয়ে করেছিল এই কাজ !! 1

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম ম্যাচ থেকে ছন্দে দেখা যাচ্ছে ভারতীয় দলকে। প্রথম তিনটি ম্যাচে, দুটি ম্যাচে জয়লাভ করে ভারতীয় দল এডিলেডের মাঠে পৌঁছেছিল বাংলাদেশের বিরুদ্ধে তাদের সেমিফাইনাল যাওয়ার টিকিট কনফার্ম করার জন্য। ব্যাটিং করতে এসে ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা জলদি আউট হয়ে যান, গতকাল ছন্দে ফিরেছেন লোকেশ রাহুল, ৩২ বলে ৫০ রানের দুরন্ত ইনিংস খেলেছেন রাহুল। তাছাড়া নিজের ফর্ম ধরে রেখেছেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলেছেন বিরাট। এছাড়া সবাই টুকটাক স্কোর করে ভারতীয় দলকে ১৮৪ তে পৌছে দিয়েছিল।রাহুল বা সূর্যকুমার নয় বরং রঘু বাংলাদেশের বিপক্ষে জয়ের হিরো, ব্রাশ নিয়ে করেছিল এই কাজ !! 2

জবাবে ব্যাটিং করতে এসে কাউন্টার অ্যাটাক শুরু করেছিলেন  লিটন দাস, দুর্দান্ত ব্যাটিং করছিলেন লিটন, পাওয়ার প্লে তেই ভারত থেকে ম্যাচটি অনেক দূরে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ বৃষ্টি আসায় খেলা কিছুটা সময়ের জন্য বন্ধ থাকে, খেলা যখন চালু হয় তখন বাংলাদেশ দলের রান সংখ্যা ছিল ৬৬, অষ্টম ওভারে খেলা শুরু হয়, ১৬ ওভারের খেলায় বাংলাদেশের টার্গেট ছিল ১৫০, পুনরায় খেলা চালু হওয়ার পরে ই রান আউট হয়ে প্যাভেনিয়ানে ফিরে যান লিটন দাস তারপরে একে একে উইকেট পড়তে থাকে বাংলাদেশ দলের। শেষ ওভারে জিততে গেলে ২০ রানের প্রয়োজন ছিল কিন্তু বাংলাদেশ দল সেটি তুলতে ব্যর্থ হয়। ভারত বাংলাদেশকে ৫ রানে হারিয়ে সেমিফাইনালে জন্য তাদের টিকিট কনফার্ম করলো, ভারতের হয়ে দুটি উইকেট নিয়েছিলেন অর্শদীপ সিং এবং হার্দিক পান্ডিয়া এবং একটি উইকেট নিয়েছিলেন মোহাম্মদ সামি।

ব্রাশ নিয়ে রঘুর ভূমিকা

রাহুল বা সূর্যকুমার নয় বরং রঘু বাংলাদেশের বিপক্ষে জয়ের হিরো, ব্রাশ নিয়ে করেছিল এই কাজ !! 3

বৃষ্টি আসার পরে আউটফিল্ড ছিল ভিজে যার প্রভাবে ভারতীয় ফিল্ডারদের ফিল্ডিং করতে অসুবিধার সম্মুখীন হতে দেখা যাচ্ছিল, ঠিক তখনই ভারতীয় ম্যানেজমেন্ট কে এক অভাবনীয় পদ্ধতি অবলম্বন করতে দেখা গেল।  দেখা গেল ভারতীয় দলের স্টাফ রঘু যিনি থ্রো ডাউন স্পেশালিস্ট, তাকে দেখা যাচ্ছিল বাউন্ডারির বাইরে একটি ব্রাশ নিয়ে ঘোরাফেরা করতে, ওভার শেষ হলেই তিনি দৌড়ে মাঠের মধ্যে প্রবেশ করছিলেন এবং ভারতীয় প্লেয়ারদের জুতো তলায় কাদা পরিষ্কার করে দিচ্ছিলেন যাতে তাদের দৌড়াতে অসুবিধা না হয়।

রঘুর এই অভাবনীয় দৃশ্য দেখে উত্তাল হয়ে উঠেছে নেট দুনিয়া তার ছবি প্রকাশ্যে আসতে ক্রমশ ভাইরাল হয়ে উঠেছে, বিশ্বকাপের মঞ্চে ভারত তাদের গ্রুপ স্টেজের শেষ ম্যাচটি খেলবে ৬ ই নভেম্বর জিম্বাবুয়ের বিরুদ্ধে।

Leave a comment

Your email address will not be published.