কি ধরণের খাদ্যাভাসে অভ্যস্ত কিং কোহলি? ভক্তদের এই দ্বিধা পরিষ্কার করে দিলেন স্বয়ং বিরাট 1

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি ইনস্টাগ্রামে একটি প্রশ্নোত্তর সেশন করেছিলেন এবং এ সময় তিনি তার ভক্তদের প্রশ্নের উত্তর দেন। এই সময়ে, কোনও ভক্ত বিরাটের ডায়েটটি দিনের জন্য জিজ্ঞাসা করেছিলেন, যার জবাবে তিনি একটি ডিমও লিখেছিলেন। এর পর থেকে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক চলছে। প্রকৃতপক্ষে ভক্তরা দাবী করা শুরু করেছিলেন যে বিরাট নিজে ভেগান হওয়ার দাবি করেছিলেন এবং তিনি যদি ভেগান হন তবে কীভাবে এমন পরিস্থিতিতে তিনি ডিম খেতে পারেন। বিরাট কোহলি এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এ বিষয়ে স্পষ্টতা দিয়েছেন।

4 Eating Habits From Indian Skipper, Virat Kohli We Should Learn

বিরাট কোহলি টুইটারে লিখেছেন, “আমি কখনই দাবি করিনি যে আমি ভেগান। সবসময় বলি যে আমি নিরামিষাশী। দীর্ঘ নিঃশ্বাস নিন এবং আপনার শাকসব্জী খান (যদি আপনি খেতে চান)।” আসলে ২০১৮ সালে, বিরাট কোহলি একটি সাক্ষাত্কারে উদ্ধৃত হয়েছিল যে তিনি নন ভেজ ছেড়ে দিয়েছেন এবং এখন একটি নিরামিষ খাবার গ্রহণ করেন।

বিরাট কোহলি তার জবাবে লিখেছিলেন, “প্রচুর শাকসবজি, কিছু ডিম, দুই কাপ কফি, মসুর, কুইনো, প্রচুর শাক, দোসাও দুর্দান্ত পছন্দ, তবে সবকিছু নিয়ন্ত্রণ করে।” বিরাট কোহলি বর্তমানে মুম্বইয়ে রয়েছেন এবং ২ জুন টিম ইন্ডিয়ার সাথে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন। ১৮ জুন থেকে ইংল্যান্ড সফরে নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে নামার পরে টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *