এ কি কান্ড ইংল্যান্ডের! টি২০ বিশ্বকাপের জন্য দলে নেই স্বয়ং অধিনায়কই, ফিরলেন এই তারকা 1

সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর জন্য ইংল্যান্ড ১৫ সদস্যের প্রাথমিক দল নির্বাচন করেছে। সাসেক্সের ফাস্ট বোলার টাইমাল মিলস ২০১৭ সালের ফেব্রুয়ারির পর প্রথমবারের মতো আন্তর্জাতিক সেটে ফিরে এসেছেন। মিলস ভাইটালিটি টি -টোয়েন্টি ব্লাস্টে দারুণ খেলেন, যেখানে তিনি এই মাসের শেষের দিকে এজবাস্টনে সাসেক্সকে ফাইনালে পৌঁছাতে সাহায্য করেছিলেন; তিনি ‘দ্য হান্ড্রেড’ -এ দক্ষতাও দেখিয়েছিলেন, টুর্নামেন্টের উদ্বোধনী বছরে সাউদার্ন ব্রেভসদের ট্রফি জিততে সাহায্য করেছিলেন।

এ কি কান্ড ইংল্যান্ডের! টি২০ বিশ্বকাপের জন্য দলে নেই স্বয়ং অধিনায়কই, ফিরলেন এই তারকা 2

বেন স্টোকস নির্বাচনের জন্য অনুপলব্ধ ছিলেন এবং তার মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে সমস্ত ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের বিরতি অব্যাহত রেখেছেন। জো রুটও এই ১৫ সদস্যের দলে অন্তর্ভুক্ত নন। টুর্নামেন্টের আগে ইংল্যান্ড তাদের দল চূড়ান্ত করার জন্য ১০ অক্টোবর পর্যন্ত সময় পেয়েছে।

এ কি কান্ড ইংল্যান্ডের! টি২০ বিশ্বকাপের জন্য দলে নেই স্বয়ং অধিনায়কই, ফিরলেন এই তারকা 3

আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ড দল: ইয়ন মরগান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জো বাটলার, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টিমাল মিলস, আদিল রশিদ, জেসন রায়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

ট্রাভেলিং রিজার্ভ খেলোয়াড় :
টম কারান, লিয়াম ডসন, জেমস ভিন্স।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *