জার্সির নীচে বিরাট কোহলির লাল টি-শার্টের পিছনে কী রহস্য? ভাইরাল হল ছবি 1

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি- ২০ আন্তর্জাতিক সিরিজে ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যে এখন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চলছে, যার প্রথম ম্যাচটি পুনেতে অনুষ্ঠিত হচ্ছে। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বিরাট ৫৬ রানের ইনিংস খেলেন। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি দুর্দান্ত ব্যাটিং করেছেন।

virat kohli bcci

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে বিরাটের ব্যাট নীরব ছিল, কিন্তু তার পরে টি- ২০ সিরিজে তিন ইনিংসে তিনি ৭০+ রান করেছিলেন। টি-২০ সিরিজের সময় বিরাটকে চতুর্থ ম্যাচ থেকে টিম ইন্ডিয়ার জার্সির নীচে একটি লাল টি-শার্ট পরতে দেখা গিয়েছিল, যা ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও দেখা গিয়েছে। বিরাটের লাল টি-শার্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা চলছে। টিম ইন্ডিয়ার জার্সির নীচে বিরাট কেন এই লাল টি-শার্ট পরেছেন তা বর্তমানে জানা যায়নি, তবে কিছু লোক বিশ্বাস করেন যে এটি একটি কুসংস্কার।

বিরাট সম্ভবত লাক ফ্যাক্টরের জন্য এটি করছেন। ক্রিকেটে খেলোয়াড়রা কুসংস্কারে বিশ্বাসী। কিছু কৌশল চেষ্টা করে এবং এটি বিশ্বাস করা হয় যে এটি বিরাটের পক্ষে একটি কৌশল। এই লাল টি-শার্টটি বিরাটের জার্সির নীচে থেকে বেশ পরিষ্কার দেখা যাচ্ছে এবং ভক্তদের চোখ থেকে এড়ায়নি। এদিন নিজের দুর্দান্ত ফর্মটি বজায় রাখার ইঙ্গিত দিয়েছেন। ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচে সবচেয়ে বেশি ৫০+ স্কোর সংখ্যায় জ্যাক ক্যালিসকেও ছাড়িয়ে গিয়েছেন বিরাট। ওয়ানডেতে সর্বোচ্চ ৫০+ রানের বিশ্বরেকর্ড শচিন তেন্ডুলকারের রয়েছে এবং এই বিশেষ তালিকায় বিরাট এখন চতুর্থ নম্বরে পৌঁছে গিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *