IPL 2022: নিলাম শেষে টুইটারে ট্রেন্ড হচ্ছে #BoycottCSK ! কিন্তু কেন ? জানুন বিস্তারিত 1

চেন্নাই সুপার কিংস (CSK) ২০২২ সালের আইপিএল নিলামের সময় তাদের অনেক খেলোয়াড়দের হারিয়েছে। কিন্তু তারপরেও দুর্দান্ত টিম নিয়ে আগামী মরশুমে শিরোপা জয়ের লক্ষ্যে আইপিএল 2022 মরশুমে প্রবেশ করবে। চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা ফাফ ডু প্লেসিস, শার্দুল ঠাকুর এবং লুঙ্গি এনগিডিকে হারিয়েছে কিন্তু দীপক চাহারকে ধরে রাখতে ব্যাঙ্ক ভাঙতে হয়েছিল। দলটি আইপিএল নিলাম ২০২২-এ শ্রীলঙ্কার ক্রিকেটার মহেশ থিকশানাও কিনেছিল তবে চুক্তিটি সোশ্যাল মিডিয়ায় বেশ ঝড় তুলেছে।

IPL 2022: নিলাম শেষে টুইটারে ট্রেন্ড হচ্ছে #BoycottCSK ! কিন্তু কেন ? জানুন বিস্তারিত 2

আইপিএল ২০২২ (IPL 2022) নিলাম শেষ হওয়ার পর টুইটারে ট্রেন্ড হচ্ছে #BoycottCSK। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা CSK-এর প্রতি তাদের ক্ষোভ দেখিয়েছিল। শ্রীলঙ্কার পেসার মহেশ থিকশানাকে সই করায় ভক্তরা ক্ষোভ উড়িয়ে দিয়েছিলেন। শ্রীলঙ্কার এই ক্রিকেটারকে সিএসকে চুক্তিবদ্ধ করেছে। আইপিএল ২০২২ নিলামের সময় ৭০ লাখ টাকা দিয়ে চুক্তি করেছে। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তরা দাবি করেছিল যে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটারকে দ্বীপ দেশ থেকে সরিয়ে দেবে কারণ সিএসকে তামিলদের মালিকানাধীন।

মহেশ থিকশানা সিংহলি হওয়ায় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নিশানা বিদ্ধ হয়েছে। ২০০৯ সালে LTTE-এর বিরুদ্ধে সামরিক পদক্ষেপের সময় সিংহলি সৈন্যদের বিরুদ্ধে শ্রীলঙ্কায় তামিলদের বিরুদ্ধে যুদ্ধাপরাধ করার অভিযোগ রয়েছে। তামিলদের বিরুদ্ধে শ্রীলঙ্কা সরকারের কথিত নৃশংসতা বন্ধ করতে এবং শ্রীলঙ্কায় একটি স্বাধীন তামিল রাষ্ট্রের দাবিতে এই দলটি প্রতিষ্ঠিত হয়েছিল।

ভক্তদের করা টুইট

Leave a comment

Your email address will not be published.