প্রথম সাক্ষাতে কি বলেছিলেন রাহুল দ্রাবিড়? আবেগঘন হয়ে সেই স্মৃতি তুলে ধরলেন চেতন সাকারিয়া 1

শ্রীলঙ্কা সফরে আন্তর্জাতিক অভিষেক হওয়া তরুণ ফাস্ট বোলার চেতন সাকারিয়া বলেন, সেই উপলক্ষে তার সারা জীবন যেন চোখের সামনে ঘুরে বেড়ায়। ২৩ বছর বয়সী সাকারিয়া আইপিএলতে মুগ্ধ হওয়ার পর ভারতীয় দলে জায়গা করে নিয়েছিলেন। শ্রীলঙ্কায় দুটি টি-টোয়েন্টি এবং একটি ওয়ানডে খেলে তিনটি উইকেট নিয়েছেন তিনি। রাজস্থান রয়্যালসের সাথে কথা বলার সময়, সাকারিয়া রাহুল দ্রাবিড়ের সাথে তার প্রথম সাক্ষাতের কথাও বলেছিলেন। সাকারিয়া বলেছিলেন যে এই প্রবীণ তাকে প্রথম বৈঠকে কী প্রশ্ন করেছিলেন?

If I can do something good in Sri Lanka, my father's soul will get peace: Chetan  Sakariya

চেতন সাকারিয়া রাজস্থান রয়্যালসকে বলেন, “যখন আমি প্রথম বল করার প্রস্তুতি নিচ্ছিলাম, তখন রান-আপ নেওয়ার আগে আমার কিছু মুহূর্ত ছিল। সেই মুহুর্তে আমার জীবনে যা ঘটেছিল তা ফ্ল্যাশব্যাকে চলছে। ভালো, খারাপ, ত্যাগ, সহযোগিতা, সমালোচনা। সবকিছু। ভারতের হয়ে খেলা ছিল স্বপ্নের মতো। যখন আমি প্রথম এটি সম্পর্কে শুনেছিলাম, অনেক চিন্তা আমার মনের মধ্যে চলছিল। আমি এটা বিশ্বাস করতে পারছি না। আমি নিজেকে আয়নায় দেখছিলাম এটা সত্য কিনা। খেলার কথা ভাবিনি। ড্রেসিংরুমে থাকাটা আমার জন্য অনেক বড় ব্যাপার।”

IND vs SL 2021: Why Aakash Chopra is against considering Chetan Sakariya  for T20 World Cup

শ্রীলঙ্কা সফরের সময় ভারতের কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে তার প্রথম কথোপকথনে সাকারিয়া বলেন, “আমি হতবাক হয়ে গিয়েছিলাম এবং আমি বিশ্বাস করতে পারছিলাম না যে এটি সেখানে ছিল। তিনি আমাকে আমার পরিবার, অভিজ্ঞতা এবং সৌরাষ্ট্র ক্রিকেট সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি আইপিএলে আমার পারফরম্যান্স দেখেছেন এবং তিনি এটি পছন্দ করেছেন। আমি ভালোবাসি যে তার মত একজন কিংবদন্তী আমাকে জানে।” করোনা মহামারীর কারণে সাকারিয়ার বাবা মে মাসে মারা যান।

Leave a comment

Your email address will not be published.