চাপে নেই ওয়েস্ট ইন্ডিজ দল, বলছেন অধিনায়ক হোল্ডার 1

আবুধাবি, ২৬ অক্টোবর: পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে হারার পর আবুধাবিতে দ্বিতীয় টেস্টেও হারের মুখ দেখতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। ইয়াসির শাহের ঘূর্ণিতে দ্বিতীয় টেস্টে ১৩৩ রানে হেরে সিরিজ খোয়াতে হয়েছে ক্যারিবিয়ান শিবিরকে। তিন ম্যাচের টেস্ট সিরিজে ইতিমধ্যেই ২-০ ব্যবধানে হারলেও, দল চাপে নেই বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ও এক দিনের আর্ন্তজাতিক দলের অধিনায়ক জেসন হোল্ডার। দলের তরুণ ক্রিকেটাররা অভিজ্ঞতা অর্জন করছেন বলে জানিয়েছেন তিনি।

আবুধাবিতে দ্বিতীয় ম্যাচে হারের পর হোল্ডার বলেন, একজন অধিনায়ক হিসেবে আমি কোন চাপ অনুভব করছি না। আমাদের দলটি খুবই তরুণ এবং অনভিজ্ঞ। এই দলের থেকে ভাল ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। আমরা সেই অপেক্ষাতেই রয়েছি। শেষ কয়েকটি সিরিজে আমাদের ধারাবাহিকতা নেই। আমি এখানে নিজের সেরাটা দিয়ে ভাল করার চেষ্টা করছি।”

এই মুহূর্তে টেস্ট র‌্যাঙ্কিংয়ে ৮ নম্বর স্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ভারত সিরিজে ব্যর্থতার পর পাকিস্তানের বিরুদ্ধে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে দলটি। ওয়েস্ট ইন্ডিজ দলটির উন্নতির জন্য সমর্থকদের অপেক্ষা করার কথা জানিয়েছেন হোল্ডার। এই প্রসঙ্গে ক্যারিবিয়ান অধিনায়কের বক্তব্য, আমরা নিজেদের জায়গাটা বুঝতে পারছি। তবে এটা সত্যি যে আমরা শেষ দশ বছর ধরে লড়াই চালিয়ে যাচ্ছি। আমরা এই পরিস্থিতি কাটিয়ে ওঠার চেষ্টা করছি। নতুন কিছু ক্রিকেটার তুলে এনে পরিক্ষার মধ্যে রয়েছি। উন্নতির জন্য এই সব তরুণ খেলোয়াড়দের কিছুটা সময় দিতে হবে। আশা করছি আগামী দিনে ফলাফল পাওয়া যাবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *