আবুধাবি, ২৬ অক্টোবর: পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে হারার পর আবুধাবিতে দ্বিতীয় টেস্টেও হারের মুখ দেখতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। ইয়াসির শাহের ঘূর্ণিতে দ্বিতীয় টেস্টে ১৩৩ রানে হেরে সিরিজ খোয়াতে হয়েছে ক্যারিবিয়ান শিবিরকে। তিন ম্যাচের টেস্ট সিরিজে ইতিমধ্যেই ২-০ ব্যবধানে হারলেও, দল চাপে নেই বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ও এক দিনের আর্ন্তজাতিক দলের অধিনায়ক জেসন হোল্ডার। দলের তরুণ ক্রিকেটাররা অভিজ্ঞতা অর্জন করছেন বলে জানিয়েছেন তিনি।

আবুধাবিতে দ্বিতীয় ম্যাচে হারের পর হোল্ডার বলেন, একজন অধিনায়ক হিসেবে আমি কোন চাপ অনুভব করছি না। আমাদের দলটি খুবই তরুণ এবং অনভিজ্ঞ। এই দলের থেকে ভাল ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। আমরা সেই অপেক্ষাতেই রয়েছি। শেষ কয়েকটি সিরিজে আমাদের ধারাবাহিকতা নেই। আমি এখানে নিজের সেরাটা দিয়ে ভাল করার চেষ্টা করছি।”

এই মুহূর্তে টেস্ট র‌্যাঙ্কিংয়ে ৮ নম্বর স্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ভারত সিরিজে ব্যর্থতার পর পাকিস্তানের বিরুদ্ধে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে দলটি। ওয়েস্ট ইন্ডিজ দলটির উন্নতির জন্য সমর্থকদের অপেক্ষা করার কথা জানিয়েছেন হোল্ডার। এই প্রসঙ্গে ক্যারিবিয়ান অধিনায়কের বক্তব্য, আমরা নিজেদের জায়গাটা বুঝতে পারছি। তবে এটা সত্যি যে আমরা শেষ দশ বছর ধরে লড়াই চালিয়ে যাচ্ছি। আমরা এই পরিস্থিতি কাটিয়ে ওঠার চেষ্টা করছি। নতুন কিছু ক্রিকেটার তুলে এনে পরিক্ষার মধ্যে রয়েছি। উন্নতির জন্য এই সব তরুণ খেলোয়াড়দের কিছুটা সময় দিতে হবে। আশা করছি আগামী দিনে ফলাফল পাওয়া যাবে।”

  • SHARE

    আরও পড়ুন

    রশিদ খানকে বিশ্বের সেরা স্পিনারের তকমা দিলেন ডিন জোন্স

    বিশ্বকে চমকে দিয়েছেন আগেই তার স্পিনের জাদুতে। এবার চলতি আইপিএলেও তার সেই স্পিন জাদু অব্যাহত। তার স্পিনের...

    ভারতীয় ক্রিকেট বোর্ডকে তথ্যের অধিকার আইনের আনার পরিকল্পনা

    ভারতীয় ক্রিকেট বোর্ডকে তথ্যের অধিকার আইনের আনার পরিকল্পনা
    শেষ পর্যন্ত এত দিন যা হয় নি ভারতীয় ক্রিকেটের এবার তাই হতে চলেছে। ভারতীয় ক্রিকেট বোর্ডকে তথ্যের...

    আন্তর্জাতিক ক্রিকেটে দেশের সম্মান ফিরে পেতে অস্ট্রেলিয়ার কোচ হলেন এই নামী তারকা

    আন্তর্জাতিক ক্রিকেটে দেশের সম্মান ফিরে পেতে অস্ট্রেলিয়ার কোচ হলেন এই নামী তারকা
    অবশেষে ডারেন লেম্যানের ছেড়ে যাওয়া জায়গা ভরাট করে ফেলল ক্রিকেট অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দলের জন্য নতুন...

    পাঞ্জাবের অনুশীলণে নিজের প্রবীণতম ভক্তের সঙ্গে দেখা করে আপ্লুত সেহবাগ

    আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন বেশ অনেকদিনই হল। চলতি আইপিএলেও তিনি পাঞ্জাবের মেন্টর। তাই ক্রিকেট ছাড়লেও ক্রিকেট...

    মুম্বাইয়ের রাস্তায় ক্রিকেট খেললেন শচীন তেন্ডুলকর, দেখে নিন

    মুম্বাইয়ের রাস্তায় ক্রিকেট খেললেন শচীন তেন্ডুলকর, দেখে নিন
    আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেও ক্রিকেটকে ছাড়তে পারেন নি শচীন রমেশ তেন্ডুলকর। ক্রিকেট তার হৃদয়ে রয়েছে, ফলে...