টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের, ছয় বছর পর দলে ফিরলেন এই সুপারস্টার 1

টি -টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বিপজ্জনক দল হিসেবে বিবেচিত ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে। দুটি টি -টোয়েন্টি বিশ্বকাপ জেতা ওয়েস্ট ইন্ডিজ দল এই ফরম্যাটে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন। ২০১২ এবং ২০১৬ সালে ওয়েস্ট ইন্ডিজ টি ২০ বিশ্বকাপ শিরোপা জিতেছিল। এর সাথে, এই দলটি তাদের দিনে সবচেয়ে বড় দলগুলিকে পরাজিত করার ক্ষমতা রাখে। ১ নম্বর থেকে ১১ নম্বরে টি -টোয়েন্টি বিশেষজ্ঞ খেলোয়াড় দিয়ে পরিপূর্ণ ওয়েস্ট ইন্ডিজ দল এবার খেলবে কাইরন পোলার্ডের নেতৃত্বে। দলের সহ-অধিনায়ক থাকবেন উইকেটকিপার ব্যাটসম্যান নিকোলাস পুরান।

Who Fits Into West Indies' Best XI For The T20 World Cup

ওয়েস্ট ইন্ডিজ দলের সবচেয়ে বিস্ময়কর নামগুলোর মধ্যে ৩৬ বছর বয়সী ফাস্ট বোলার রবি রামপল। ৬ বছর পর দলে ফিরেছেন রবি। তিনি সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৫ সালে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অসামান্য পারফরম্যান্সের জন্য পুরস্কৃত হয়েছেন রবি। সিপিএলের চলতি মরসুমে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলার সময় সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন রবি। এখন পর্যন্ত ৭ ম্যাচে ১৭ উইকেট নিয়েছেন তিনি। এর সাথে, আনক্যাপড রস্টন চেজও সুযোগ পেয়েছে। এর বাইরে, ওয়েস্ট ইন্ডিজ দলে সেই সব বড় নাম রয়েছে যারা বিশ্বস্তরে টি -টোয়েন্টি ফরম্যাটে নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়েছে।

T20 World Cup 2021: Ravi Rampaul Makes his Way, But Sunil Narine Left Out  of West Indies Squad

আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলকে গ্রুপ এ -তে রাখা হয়েছে। এই গ্রুপের নাম গ্রুপ অফ ডেথ হিসেবেও রাখা হয়েছে। এই গ্রুপে ওয়েস্ট ইন্ডিজ ছাড়াও অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার মতো দল থাকবে। ক্যারিবিয়ান দল ২৩ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে অভিযান শুরু করবে। এবারও ক্যারিবিয়ান দলকে শিরোপা জেতার শক্তিশালী প্রতিদ্বন্দ্বী হিসেবে বিবেচনা করা হচ্ছে। এর একটি বড় কারণ হল তাদের টি -টোয়েন্টি বিশেষজ্ঞ খেলোয়াড়দের তালিকা।

পোলার্ডের নেতৃত্বাধীন ক্যারিবিয়ান দল বিপজ্জনক দেখাচ্ছে: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়েন ব্রাভো, রোস্টন চেজ, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, এভিন লুইস, ওবেদ ম্যাককয়, রবি রামপল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশেন থমাস, হেডেন ওয়ালশ জুনিয়র

রিজার্ভ খেলোয়াড়: ড্যারেন ব্রাভো, শেলডন কট্রেল, জেসন হোল্ডার, আকিল হোসেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *