ওয়েস্ট ইন্ডিজ সিরিজে জায়গা পাননি, এদিকে সুযোগ পেলেন তার চরম শত্রু! টুইটারে এ কেমন পোস্ট ক্রুনাল পান্ডিয়ার 1

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার (Krunal Pandya) টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে মনে হচ্ছে। বৃহস্পতিবার সকাল থেকেই তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে অদ্ভুত সব টুইট আসছে। দলে দীপক হুডার (Deepak Hooda) নির্বাচনের সঙ্গে যুক্ত করে ক্রুনালকে প্রচণ্ডভাবে ট্রোল করছেন ভক্তরা। বুধবার ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছে। ওয়ানডে দলে জায়গা পেয়েছেন দীপক হুডাও। আসুন আমরা আপনাকে বলি যে ক্রুনাল এবং দীপকের মধ্যে প্রকাশ্যে লড়াই হয়েছে, এমন পরিস্থিতিতে, ভক্তরা ক্রুনালের টুইটার অ্যাকাউন্ট থেকে অশ্লীল টুইটগুলিকে দীপকের নির্বাচনের সাথে যুক্ত করেছে।

ওয়ানডে দলে জায়গা পেয়েছেন দীপক হুডা

ক্রুনাল এবং হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) দুজনেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের জন্য দলে জায়গা পাননি। ভক্তরা টুইটারে গিয়ে লিখেছেন যে দীপক হুডা টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার সাথে সাথেই ক্রুনালের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেছে। ভক্তরাও এমন মন্তব্য করেছেন যে ক্রুনাল পান্ডিয়া মদ্যপান করার পরে টুইট করছেন এবং পরে বলবেন যে তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে।

ভক্তরা ক্রুনালের টুইটার অ্যাকাউন্ট থেকে অশ্লীল টুইটগুলিকে দীপকের নির্বাচনের সাথে যুক্ত করেছে

২০২১ সালের জানুয়ারীতে, দীপক হুডা ক্রুনাল পান্ডিয়াকে গালিগালাজ করার জন্য অভিযুক্ত করেছিলেন, সেই সাথে ক্রিকেটার তাকে হুমকি দিয়েছিলেন যে তিনি তার কেরিয়ার শেষ করবেন। ২০২১ সালের জুলাই মাসে দীপক বরোদা ছেড়েছিলেন। জানুয়ারিতে, হুডা এবং ক্রুনালের লড়াইয়ের পর বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন দীপকের উপর এক বছরের নিষেধাজ্ঞা জারি করে।

Leave a comment

Your email address will not be published.