IND vs NZ, Pitch & Weather Report : কেমন থাকতে চলেছে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচের আবহাওয়া, ইডেন পার্কের পিচে কার হবে জয় ? 1

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম একদিনের ম্যাচ শুরু হতে চলেছে আগামীকাল সকাল ৬ টায়, খেলাটি হবে অকল্যান্ডে, এই সিরিজের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে শিখর ধাওয়ানকে, বর্তমানে রোহিত শর্মার অনুপস্থিতিতে দলের দায়িত্ব সামলাচ্ছেন শিখর ধাওয়ান, নিউজিল্যান্ডে এসে ভারতীয়  দল ইতিমধ্যে ৩ টি টি টোয়েন্টি ম্যাচের সিরিজ ১-০ ব্যবধানে জয়লাভ করেছে, ওই সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন হার্দিক পান্ডিয়া। বর্তমানের একদিনের ফরম্যাটে প্রথম স্থানে আছে নিউজিল্যান্ড এবং ভারত আছে তৃতীয় স্থানে।

IND VS NZ ম্যাচের আবহাওয়া

নিউজিল্যান্ড ও ভারতের মধ্যে প্রথম ওডিআই ম্যাচটি অকল্যান্ডের মাঠে খেলা হবে ২৫ শে নভেম্বর , এর আগে টি টোয়েন্টি খেলায় ভিলেন হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি, দুটি ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টিতে, প্রথম ম্যাচটি কল্ড অফ হয়ে গিয়েছিল এবং শেষ ম্যাচটি ডিএলএস মেথডে ড্র হয়েছে, যেকারণেই ভারতীয় দল ১-০ ব্যবধানে সিরিজটি জিততে সক্ষম হয়েছে। আগামীকাল দর্শকদের জন্য আছে পুরো ম্যাচ উপভোগ করার সুযোগ, আগামীকাল অকল্যান্ডের আকাশ থাকবে পরিষ্কার , বৃষ্টিপাতের সম্ভবনা মাত্র ১০ শতাংশ, তাপমাত্রা থাকবে ১৩-১৮ ডিগ্রি সেলসিয়াস। আগামীকাল খেলার পক্ষে উপযুক্ত পরিবেশ থাকতে চলেছে অকল্যান্ডে।

IND VS NZ : পিচ রিপোর্ট

IND vs NZ, Pitch & Weather Report : কেমন থাকতে চলেছে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচের আবহাওয়া, ইডেন পার্কের পিচে কার হবে জয় ? 2

আগামীকাল অকল্যান্ডের মাঠে ভারতীয় দল প্রথম একদিনের ম্যাচ খেলতে নামবে, তবে আগামীকাল মাঠে দেখা যাবে বোলারদের কামাল , খুবই কম সুযোগ আছে এই পিচে ব্যাটসম্যানদের কাছে রান বানানোর জন্য, অকল্যান্ডের ইডেন পার্কে বোলাররা সুইং পাবে এবং ভালো বাউন্স পাবে। এখানে ব্যাটসম্যানদের জন্য কোনো সুবিধা নেই, ব্যাটসম্যানদের পক্ষে প্রথমে ব্যাটিং করতে অসুবিধায় পড়বে ব্যাটসম্যানরা, কিন্তু কিছুক্ষন সময় কাটালে ব্যাটসম্যানদের থেকে চার-ছক্কার বন্যা দেখা যাবে। এই মাঠের এভারেজে স্কোর ২৭০ রান।

Leave a comment

Your email address will not be published.