দেখুন : ঋষভ পন্থের অতিষ্ঠতায় নিজের উইকেট ছুড়ে দিলেন জ্যাক ক্রোলি 1

আজ ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট ম্যাচ শুরু হয়েছে। ইংলিশ দল এই টেস্ট ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথম ব্যাটিংয়ে ইংল্যান্ডের দল প্রথম সেশনে ৩ উইকেট হারিয়ে ৭২ রান তুলেছিল।

দেখুন : ঋষভ পন্থের অতিষ্ঠতায় নিজের উইকেট ছুড়ে দিলেন জ্যাক ক্রোলি 2

ইংলিশ ওপেনার ব্যাটসম্যান জ্যাক ক্রাউলি টানা তৃতীয়বারের মতো অক্ষর প্যাটেলের শিকার হয়েছেন। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে অক্ষর প্যাটেল তাকে এলবিডব্লিউ আউট করেছিলেন। এছাড়াও তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে অক্ষর প্যাটেল জ্যাক ক্রোলিকে বোল্ড করেছিলেন। সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচে অক্ষর প্যাটেল জ্যাক ক্রোলিকে আউট করেছেন।

দেখুন : ঋষভ পন্থের অতিষ্ঠতায় নিজের উইকেট ছুড়ে দিলেন জ্যাক ক্রোলি 3

কিন্তু চতুর্থ টেস্টে জ্যাক ক্রোলিকে বরখাস্ত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন ঋষভ পন্থ। উইকেটের পিছন থেকে তিনি ক্রমাগত চাপ দিচ্ছিলেন ক্রোলিকে। অষ্টম ওভারে ঋষভ পন্থ বলেছিলেন, ‘এখন কেউ রেগে যাচ্ছে’।তার কথার পরে, পরের বলেই জ্যাক ক্রোলি ক্রিজ থেকে বেরিয়ে এসে মিড অফের উপর দিয়ে শটটি খেলতে চেষ্টা করেছিলেন। কিন্তু এই প্রচেষ্টায় তিনি মিড অফে ফিল্ডিং করা মহম্মদ সিরাজের কাছে একটি সহজ ক্যাচ দিতে সক্ষম হন।

ভিডিওটি এখানে দেখুন

আপনি এই ভিডিওতে পরিষ্কার দেখতে পাচ্ছেন যে কীভাবে ঋষভ পন্থ ইংল্যান্ডের ওপেনার ব্যাটসম্যান জ্যাক ক্রোলিকে ক্ষুব্ধ করেছিলেন এবং তার পরের বলে মহম্মদ সিরাজের হাতে একটি সহজ ক্যাচ দিয়েছিলেন। এই রিপোর্ট লেখার সময় ইংল্যান্ডের স্কোর ৫২ ওভার শেষে ১৩৪/৫। ব্যাট করছিলেন অলি পোপ ১৭ (৬৫) এবং ড্যান লরেন্স ১০ (১৩)।

Leave a comment

Your email address will not be published.