দেখুন : দ্রাবিড়ের কোচিংয়ে খোশমেজাজি ভারতীয় দলের অন্দরমহলের ছবি শেয়ার করলেন যুজবেন্দ্র চাহাল 1

রবিবার থেকে শ্রীলঙ্কা সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে ভারতীয় ক্রিকেট দলকে। শিখর ধাওয়ানের অধিনায়কত্বে থাকা তরুণ দল এই সিরিজটির জন্য দিনরাত কঠোর পরিশ্রম করছে। দলের খেলোয়াড়রা বৃহস্পতিবার প্রথমবারের মতো আলোর ভিতরে অনুশীলন করেছিলেন। তবে অনুশীলনের পরে খেলোয়াড়রাও মজা করছেন এবং গসিপ করছেন। শুক্রবার কলম্বোতে একটি প্রশিক্ষণ অধিবেশন শেষে কথোপকথনে নিজের এবং সতীর্থের একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। সূর্যকুমার যাদব, পৃথ্বী শ, নবদীপ সাইনী, দীপক চাহার এবং মণীশ পান্ডেও আইপিএল দলের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর স্পিনারদের সাথে যোগ দিয়েছেন।

চাহাল এই ছবিটি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, যার সাথে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘গসিপ করার সময়’ ছবিতে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব, চাহাল, শ এবং দীপক চাহারের সাথে চ্যাট করতে দেখা গেছে। একই সঙ্গে আরসিবির ফাস্ট বোলার নবদীপ সাইনীকে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা গেছে।

এই সফরের জন্য দলের কোচ নিযুক্ত হওয়া রাহুল দ্রাবিড়ের পরিচালনায় ভারতীয় দলের খেলোয়াড়রা অনুশীলন করছেন। ভারত ও শ্রীলঙ্কার মধ্যে সীমিত ওভারের সিরিজটি ১৩ জুলাই থেকে শুরু হওয়ার কথা ছিল, তবে করোনার মামলা শ্রীলঙ্কার দলের অভ্যন্তরে আসার পরে সিরিজটি পুনরায় নির্ধারণ করা হয়েছিল। সমস্ত সীমিত ওভারের সিরিজ খেলবে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজের পরে ভারতীয় দল ২৫ জুলাই থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *