ভিডিও : জো রুটের গোপন জায়গায় বল ছুড়লেন বিরাট কোহলি, তারপর যা হল... 1

চলমান টেস্ট সিরিজে ইংল্যান্ড টিম ইন্ডিয়ার কাছে যে ব্যথা অনুভব করা হয়েছে তা যথেষ্ট নয়, বিরাট কোহলি ইংল্যান্ডের অধিনায়কের কুঁচকিতে নিক্ষেপ করার পরে মারাত্মক মনোভাবের আরও একটি কারণ দিয়েছেন। চতুর্থ টেস্টের তৃতীয় দিনে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এই ঘটনা ঘটেছিল যেখানে রুট এবং তার সতীর্থরা আরও একটি পরাজয় এড়ানোর জন্য যথাসাধ্য চেষ্টা করছেন।

ভিডিও : জো রুটের গোপন জায়গায় বল ছুড়লেন বিরাট কোহলি, তারপর যা হল... 2

ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসের ১৮তম ওভারে ইংলিশ অধিনায়ক স্পিনার অক্ষর প্যাটেলের মুখোমুখি হওয়ার সময়ে ঘটনাটি ঘটেছিল। ওভারের পঞ্চম বলে, বাঁ হাতি স্পিনার একটি ফ্লাইটেড ডেলিভারি বল করে যা টার্ন করে নিয়ে যায় এবং রুট এটিকে পয়েন্টের দিকে ঠেলে দেয়। বিরাট কোহলি কভার থেকে দৌড়ে আসার আগে, বলটি তুলে নিয়ে, বাজেভাবে নিক্ষেপ করেন রুটের কুঁচকির দিকে।

ভিডিও : জো রুটের গোপন জায়গায় বল ছুড়লেন বিরাট কোহলি, তারপর যা হল... 3
যদিও স্টাম্পের পিছনে দাঁড়িয়ে থাকা উইকেটকিপার ঋষভ পন্থের কাছে তিনি সরাসরি বল ছুড়ে দিতে চেয়েছিলেন, কিন্তু স্টাম্পের সামনে রুট দাঁড়িয়ে ছিলেন, তার সামনে কোহলি বল ফেলে দেন। ভাগ্যক্রমে রুটের পক্ষে বলটি তার সামনে বেশি বাউন্স করে সরাসরি কুঁচকিতে মারেনি। কিন্তু দুর্ভাগ্যক্রমে তাঁর পক্ষে, তিনি বাউন্সটি বিচার করতে ব্যর্থ হন।

ভিডিও : জো রুটের গোপন জায়গায় বল ছুড়লেন বিরাট কোহলি, তারপর যা হল... 4
বলটি বাউন্স হওয়ার সাথে সাথে জো রুট বলটি এড়াতে পা ছড়িয়েছিল তবে ব্যর্থ হয় এবং এটি স্পর্শ করে এমন জায়গায় তাকে আঘাত করে। এরপরে রুট ব্যথার দিকে তাকাতে থাকায় ভারত অধিনায়ক দ্রুত তার ইংল্যান্ডের সমকক্ষের কাছে গিয়েছিলেন এবং ব্যাটিং তারকারা একে অপরকে ফিস্ট বাম্প করায় ক্ষমা চেয়েছিলেন।

এখানে ঘটনার একটি ক্লিপ দেওয়া হল:

বিরক্তির এই জায়গায় ইংল্যান্ড
যতদূর খেলা সম্পর্কিত, ভারত প্রথম ইনিংসে ব্যাট এবং বল দুটি দিয়ে দুর্দান্ত প্রদর্শন করার পরে চলমান খেলাটি জয়ের লক্ষ্যে রয়েছে। ইংল্যান্ডকে ২০৫ রানে আউট করার পরে, ঋষভ পান্তের ১০১ এবং ওয়াশিংটন সুন্দরের ৯৬ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ভারত নিজেদের পুনরুদ্ধার করে। দ্বিতীয় ইনিংসেও ইংল্যান্ড আবার ব্যাট হাতে সমস্যায় পড়ে এবং আবারও একটি ইনিংসের পরাজয় এড়াতে যথাসাধ্য চেষ্টা করছে। তবে শেষ অবধি ইংল্যান্ডকে ইনিংস ও ২৫ রানে হারাল ভারত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *