ভিডিও: পিএসএলে উঠলো বিরাট বনাম বাবরের স্লোগান, কে জিতলো দেখুন ! 1

পাকিস্তান সুপার লিগে (PSL) প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির ক্রেজও দেখা যাচ্ছে। এর আগে, সম্প্রতি এক পাকিস্তানি ভক্ত পিএসএল ম্যাচ চলাকালীন বিরাট কোহলির একটি পোস্টার এনে তাকে পাকিস্তানে এসে সেঞ্চুরি করতে বলেছিলেন। কিন্তু এখন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে বিরাট কোহলি এবং বাবর আজমের ভক্তদের একে অপরের বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যায়।

ভিডিও: পিএসএলে উঠলো বিরাট বনাম বাবরের স্লোগান, কে জিতলো দেখুন ! 2

আপনাকে জানিয়ে রাখি যে বর্তমান ক্রিকেটে, বিরাট কোহলি এবং বাবর আজমের ব্যাটিং প্রতিনিয়ত তুলনা করা হয়, যার কারণে তাদের ভক্তদের সোশ্যাল মিডিয়াতে একে অপরের সাথে সংঘর্ষে দেখা যায়। এই ভিডিওতে, একটি ভক্ত দলকে কোহলি… কোহলি.. অন্য দিকে, বাবর… বাবর… স্লোগান দিতে দেখা গেছে। তবে এই দর্শকদের মধ্যে কোন প্রকার ক্ষোভ দেখা যায়নি এবং সবাইকে তাদের প্রিয় খেলোয়াড়কে উল্লাসিত ভঙ্গিতে সমর্থন করতে দেখা গেছে। এর আগে, একজন পাকিস্তানি ভক্ত পোস্টারে একটি বার্তাও লিখেছিলেন। তাতে লেখা ছিল, “আমি তোমাকে পাকিস্তানে সেঞ্চুরি করতে দেখতে চাই।”

ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক উত্তেজনার কারণে দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা হয় না। না ভারতীয় টিম পাকিস্তান সফর করে, না পাকিস্তান টিম ভারতে আসে। উভয় টিম শুধুমাত্র আইসিসি টুর্নামেন্টের সময় একে অপরের বিরুদ্ধে খেলে। এই কারণেই ভক্তরা ভারত-পাকিস্তানের ম্যাচ খুব কমই দেখতে পান।

Read More: রোহিত শর্মার পর কে হবে টিম ইন্ডিয়ার আগমী অধিনায়ক? প্রধান নির্বাচক চেতন শর্মা দিলেন এই ইঙ্গিত !!

বিরাট কোহলি তার আন্তর্জাতিক ক্যারিয়ারে ৭০টি সেঞ্চুরি করেছেন। এই সময়ে তিনি প্রায় সব দেশেই সেঞ্চুরি করেছেন। বিরাট কোহলি তার ক্যারিয়ারে অনেক অসাধারণ ইনিংস খেলেছেন। যদিও তিনি কখনো পাকিস্তান সফর করেননি। একই সঙ্গে পাকিস্তানি ভক্তরা তাকে স্টেডিয়ামে খেলা দেখতে চায়।

Leave a comment

Your email address will not be published.