দেখুন : টাপোরি লুকে সোশ্যাল মিডিয়ায় কাঁপিয়ে দিলেন মালতি ও দীপক চাহার 1

শুক্রবার মডেল-অভিনেত্রী মালতী চাহার তার ভাই এবং চেন্নাই সুপার কিংসের পেসার দীপক চাহারের সাথে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। ফটোতে, দুজনেই কালো টি-শার্ট পরেছেন এবং তাদের হাতে ইয়ো সাইন দেখিয়েছেন। “শহরে নতুন টাপোরিস” কয়েক ইমোজিস সহ মালতি ক্যাপশন বাক্সে লিখেছিলেন। চিত্রটির পাশাপাশি, তিনি একটি হ্যাশট্যাগ – ভাইবোন এবং একটি লাল হৃদয়ের ইমোজি ব্যবহার করেছিলেন। পোস্টটির জবাবে চাহার লিখেছেন, “ইউ”। শীঘ্রই, তার অনুগামীরা মন্তব্য বিভাগে তাকে প্রশংসা করলেন। ৬১ হাজারেরও বেশি ব্যবহারকারী পোস্টটি পছন্দ করেছেন।

এর আগে, দীপক চাহার সম্পূর্ণ লুক পরিবর্তনের পরে “গ্যাংস্টার” অবতারে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন এবং তার অনুসারীদের কাছ থেকে প্রতিক্রিয়া চেয়েছিলেন। তাঁর মেকওভার পোস্টটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভাইরাল করছিল। এটি ইনস্টায় ৩.৩ লক্ষেরও বেশি শেয়ার হয়েছে। চাহারকে নতুন রূপের জন্য অভিনন্দন জানাতে গিয়ে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী বলেছিলেন, “ভয়ানক চেহারা দীপক”, মালতী তাকে আমেরিকার জনপ্রিয় কল্পিত নাটক ‘গেম অফ থ্রোনস – খাল দ্রোগ’-এর একটি চরিত্রের সাথে তুলনা করেছেন।

এদিকে, দীপক চাহার পরের মাসে ভারতের শ্রীলঙ্কা সফরের সময় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং সম সংখ্যক টি টোয়েন্টি হিসাবে মাঠে ফিরবেন। শিখর ধাওয়ান শ্রীলঙ্কায় ভারতীয় দলের নেতৃত্ব দেবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *