দেখুন : স্বল্প পোষাকে মালদ্বীপে আগুন ঝরাচ্ছেন ভারতীয় ক্রিকেটের হট কাপল ধনশ্রী ভর্মা-যুজবেন্দ্র চাহাল 1

এই মুহুর্তে ভারতীয় ক্রিকেটে অন্যতম হিট জুড়ি হিসেবে উঠে এসেছেন তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল এবং প্রখ্যাত ইউটিউবার ধনশ্রী ভর্মা। লকডাউনের সময় থেকে এই দুই লাভ বার্ডসের একাধিক ভিডিওতে মজেছে ক্রিকেট এবং বিনোদন জগত। বিয়ের পরেও দুজনে বেশ সুখে শান্তিতে সংসার করছে। এই অবস্থায় এবার করোনা আবহ কাটিয়ে বিদেশে ঘুরতে গেলেন এই কিউট কাপল।

Meet Yuzvendra Chahal's doctor, choreographer, YouTuber fiance Dhanashree  Verma

এই মুহুর্তে স্ত্রী ধনশ্রীর সাথে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন ভারতের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। যুজবেন্দ্র চাহাল তার ইনস্টাগ্রামে নিজেদের ভ্রমণের একটি ছবি শেয়ার করেছেন। সেখানে স্বামী ও স্ত্রী স্বল্প পোষাক পড়ে দুজনেই সমুদ্রের দিকে তাকিয়ে আছেন। চাহাল ক্যাপশনে লিখেছেন, ছবিটি ব্রেকফাস্টের পরে তোলা হয়েছিল। মাত্র কয়েক মাস আগে চাহাল ও ধনশ্রীর বিয়ে হয়েছিল। তার পর থেকে দুজনেই ক্রমাগত নিজের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন।

Yuzvendra Chahal and Dhanshree are spending holidays in Maldives see photos  - मालदीव में छुट्टियां बिता रहे हैं युजवेंद्र चहल और धनश्री, देखें फोटो

আগেও বলা হয়েছে যে ,ধনশ্রী একজন বিখ্যাত ইউটিউবার, পাশাপাশি তিনি একজন কোরিওগ্রাফারও। যুজবেন্দ্র এবং ধনশ্রী গত বছরের আগস্টে বাগদান করেছিলেন এবং সোশ্যাল মিডিয়া মাধ্যমে ভক্তদের সাথে এই সুসংবাদটি ভাগ করেছিলেন। চাহাল তারপরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩ তম আসরে অংশ নিতে দুবাই চলে যান। আইপিএল শেষ হওয়ার পরে, চাহাল অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন, যেখানে তাকে সীমিত ওভারের সিরিজের দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। সেখান থেকে ফিরে আসার পরে ডিসেম্বরে চাহাল ধনশ্রী ভর্মাকে বিয়ে করেন।

Yuzvendra Chahal all heart eyes as he wishes fiancée Dhanashree Verma on  her birthday

চাহাল অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট দলে ছিলেন না, এর পরে তিনি ভারতে ফিরেছিলেন। তবে চাহাল আবারও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টি টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচিত হয়েছেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলা হবে। টি টোয়েন্টি সিরিজের সমস্ত ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *