দেখুন : ইংল্যান্ডের বিরুদ্ধে এই জার্সি পড়ে নামবে ভারতীয় দল, রয়েছে অভিনবত্ব 1

আগামী ১২ মার্চ থেকে ইংল্যান্ডের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে আবারও টিম ইন্ডিয়াকে দেখা যাবে রেট্রো পোশাকে। ভারতীয় ক্রিকেট দল ৯০ এর দশকে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই জার্সি পড়েছিল। ঋষভ পন্থ কিছু খেলোয়াড়ের সাথে টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন রেট্রো পোশাকের সাথে। তিনি লিখেছেন যে টেস্ট সিরিজ শেষ, ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে নীল জার্সি পড়ার সময় এসেছে।

দেখুন : ইংল্যান্ডের বিরুদ্ধে এই জার্সি পড়ে নামবে ভারতীয় দল, রয়েছে অভিনবত্ব 2

এই ছবিতে পান্তের সাথে অক্ষর প্যাটেল, ঈশান কিশান, নভদীপ সাইনি এবং হার্দিক পান্ডিয়াকে দেখা যাচ্ছে। এই সমস্ত খেলোয়াড় রেট্রো জার্সি পোজ দিয়েছেন। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফর্মেন্স করেছিলেন ঋষভ পন্থ এবং অক্ষর প্যাটেল। দল এবং অনুরাগীরাও টি টোয়েন্টি সিরিজে একই পারফর্মেন্স করবেন বলে আশা করা হচ্ছে।

আহমেদাবাদে খেলা সর্বশেষ টেস্ট ম্যাচে ১০১ রান করেছিলেন পন্থ। একই সময়ে, প্যাটেল নয় উইকেট নিয়েছেন এবং ৪৩ রানের ইনিংস খেলেছিলেন। টিম ইন্ডিয়া সেই টেস্ট ম্যাচটি একটি ইনিংস এবং ২৫ রানে জিতেছে। অভিষেক সিরিজে ২৭ উইকেট নিয়ে নতুন রেকর্ড গড়েছেন প্যাটেল।

দেখুন : ইংল্যান্ডের বিরুদ্ধে এই জার্সি পড়ে নামবে ভারতীয় দল, রয়েছে অভিনবত্ব 3

তাৎপর্যপূর্ণভাবে, সব টি টোয়েন্টি ম্যাচগুলি আহমেদাবাদে খেলতে হবে। ইংল্যান্ড টি টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়াকে হারিয়ে টেস্ট ম্যাচের প্রতিশোধ নিতে চাইবে। বছর শেষে ভারতে টি টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে। এই সিরিজ এই কারণে গুরুত্বপূর্ণ। ইয়ন মর্গ্যানের নেতৃত্বে ইংল্যান্ড দল মাঠে নামবে। একই সময়ে ওয়ানডে সিরিজটি আগামী ২৩ মার্চ থেকে শুরু হবে এবং শেষ ওয়ানডে ম্যাচটি ২৬ মার্চ হবে।

Leave a comment

Your email address will not be published.