দেখুন : হার্দিক-পত্নী নাতাশা যেন 'বার্বি গার্ল', স্বল্প পোষাকে কাঁপালেন ক্রিকেট দুনিয়াকে 1

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্টানকোভিচ সোশ্যাল মিডিয়া মাধ্যমে বেশ সক্রিয় রয়েছেন। নিজের ছবি ও ফিটনেসের ভিডিও দিয়ে বেশ বড় ভক্তসমাগম তৈরি করেছেন নাতাশা।এই মুহুর্তে নাতাশা স্বামী হার্দিকের সাথে আহমেদাবাদে রয়েছেন। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের সময় টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের পরিবারকে একত্রে রাখার অনুমতি দেওয়া হয়।

IN PICS Natasa Stankovic Shares Her Beautiful Throwback With Fiance Hardik  Padya

এমন পরিস্থিতিতে হার্দিকের সাথে তাঁর স্ত্রী নাতাশা ও পুত্র অগস্ত্যও রয়েছেন। হার্দিক পান্ডিয়া সিরিজের প্রথম তিনটি টেস্টে খেলার সুযোগ পাননি, তবে তাকে প্রস্তুতি নিতে দেখা গিয়েছে। ফলে আশা করা যায়, চতুর্থ এবং গুরুত্বপূর্ণ এই টেস্টে সুযোগ পেতে পারেন বিধ্বংসী এই অলরাউন্ডার।

IND V ENG 2021: Hardik Pandya bowls during practice ahead of third day's  play

এমন পরিস্থিতিতে নাতাশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি প্রকাশ্যে নাচছেন। গত বছর নিজের পুত্র সন্তানের জন্মের পর থেকে পুরোনো শরীরে ফিরে আসতে মরিয়া নাতাশা। এই ভিডিওটি দেখে আপনি বুঝতে পারবেন যে আজকাল নাতাশা তার ফিটনেসে অনেক মনোযোগ দিচ্ছেন। ভিডিওতে দেখা গিয়েছে, স্পোর্টস গিয়ার পড়ে নাতাশা ‘আইম আ বার্বি গার্ল …’ গানে নাচছেন। এই ভিডিওটি খুব শীঘ্রই ভাইরাল হয়েছিল। সাড়ে চার মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন।

২০২০ সালটি হার্দিক এবং নাতাশার বাগদান দিয়ে শুরু হয়েছিল। একই বছর লকডাউনের সময় দুজনের বিয়ে হয়েছিল। গত ৩০ জুলাই, নাতাশা একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। যার নাম দেওয়া হয়েছে অগস্ত্য।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *