দেখুন : লাস্যময়ী লাল ড্রেসে মালদ্বীপ কাঁপাচ্ছেন চাহাল পত্নী ধনশ্রী, সোশ্যাল মিডিয়ায় উঠল ঝড় 1

ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল নিজের স্ত্রী ধনশ্রী ভার্মাকে নিয়ে বর্তমানে মালদ্বীপে ছুটি উপভোগ করছেন। তারা দুইজন সেখানে আসার পর থেকে নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে ঘুরতে যাওয়ার ছবি এবং ভিডিও অবিরত শেয়ার করে চলেছেন। আর তা দেখে বেশ খুশি এই জুটির ভক্তরা।

Yuzvendra Chahal, Dhanashree Verma Post Stunning Pictures While On Vacation  In Maldives. See Pics | Cricket News

এবার জনপ্রিয় কোরিওগ্রাফার এবং ইউটিউবার ধনশ্রী ভার্মা ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে মালদ্বীপের একটি বিচের মাঝখানে লাল পোশাকে নাচতে দেখা যায়। তাঁর এই ভিডিওটি প্রতিবারের মতো সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছে।

Dhanashree Verma Dance Video in Red Dress on Maldives Beach - धनाश्री वर्मा  ने रेड ड्रेस में मालदीव के Beach पर किया ताबड़तोड़ डांस, Video हुआ वायरल

এই ভিডিওটির মাধ্যমে, ধনশ্রী একটি ইঙ্গিত দিয়েছেন যে শিগগিরই তাঁর একটি গান আসবে। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “আপনিও কি আমার মতো আসন্ন গানের জন্য উচ্ছ্বসিত?” ওয়ে হোয়ে ওহে হোয়ে।” তাঁর এই ভিডিওতে কিছু অনুরাগী জিজ্ঞাসা করেছেন যে চাহাল কোথায় এবং কেন তাকে ভিডিওতে দেখা যাচ্ছে না।

চাহালের কথা বললে, তিনি আইপিএল ২০২০ টুর্নামেন্টের পরে অস্ট্রেলিয়ার বিপক্ষে সীমিত ওভারের সিরিজে অংশ নিয়েছিলেন। সেখানে ওয়ানডে সিরিজে তার পারফর্মেন্স বিশেষ কিছু ছিল না, যদিও টি টোয়েন্টি সিরিজে তার পারফর্মেন্স মোটামুটি ছিল। এদিকে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজের জন্য দলে তাকে নির্বাচিত করা হয়েছে।

1st T20I: Yuzvendra Chahal Becomes First Concussion Substitute to Win  Player of The Match Award During India vs Australia 2020 | India.com  cricket news | IND vs AUS T20 2020 Live Score.

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলা হবে। টি টোয়েন্টি সিরিজটি খুব গুরুত্বপূর্ণ কারণ এই বছরেই ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেওয়ার দুর্দান্ত সুযোগ পাবে টিম ইন্ডিয়া। টি টোয়েন্টি সিরিজের সমস্ত ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *