ভারতীয় ক্রিকেটারদের ট্রোল করার একটি সুযোগও হাতছাড়া করেন না ওয়াসিম জাফর, নিজেই দেখে নিন 1

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট ম্যাচ খেলতে লিডসে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। শুক্রবার লন্ডন ছেড়েছিল দলটি। তরুণ ক্রিকেটার পৃথ্বী শ তার সহযাত্রীদের সাথে এই বাস যাত্রার অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এতে রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, শার্দুল ঠাকুর এবং অজিঙ্কা রাহানেকে দেখা যায়। এতে তার ওপেনার রোহিতের সঙ্গে তোলা ছবিটি বেশ আলোচিত, যাতে তাকে ‘হিটম্যান’র উরুতে বসে থাকতে দেখা যায়। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর তাঁর এই ছবিটি নিয়ে বেশ মজা করেছেন।

View this post on Instagram

A post shared by PRITHVI SHAW (@prithvishaw)

জাফরের শেয়ার করা ছবিতে তিনি একটি মজার ক্যাপশন দিয়েছেন। জাফর লিখেছেন যে, “যারা প্রাপ্তবয়স্ক, তারা প্রথমে কাউকে আসন চাইতে বলে, আর যারা কিংবদন্তি, তারা এভাবে সোজা হয়ে বসে।” তার এই পোস্টটি ভক্তদের অনেক সুড়সুড়ি দিচ্ছে এবং তারা এটিতে প্রচুর লাইক এবং মন্তব্যের বৃষ্টি করছেন।

ওপেনার শুভমান গিল, অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর এবং পেসার আবেশ খান ইনজুরির কারণে চলমান ইংল্যান্ড সফর থেকে বাদ পড়ার পর বিসিসিআই তাদের জায়গায় শ এবং সূর্যকুমারকে অন্তর্ভুক্ত করেছে। শ্রীলঙ্কা সফর শেষ হওয়ার পর উভয় খেলোয়াড়কে ইংল্যান্ডে ডাকা হয়েছিল। দুজনেই লন্ডনে পৌঁছানোর পরে প্রথম পৃথকীকরণ সময় শেষ করেছিলেন এবং তারপরেই দলে যোগ দিয়েছিলেন। দ্বিতীয় টেস্টের সময় লর্ডসের বারান্দায় দুজন ক্রিকেটারকেই কয়েকবার দেখা গিয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *