CSKvsPBKS: ঋষি ধবনের হেড প্রোটেকশন নিয়ে ঠাট্টা করলেন ওয়াসিম জাফর, রায়ডুর ৩ বছরের পুরোনো টুইট হল ভাইরাল

সোমবার আইপিএলে ভারতের অভিজ্ঞ অলরাউন্ডার ঋষি ধবন দীর্ঘদিন পর এই টুর্নামেন্টে প্রত্যাবর্তন করেছেন। চেন্নাইয়ের বিরুদ্ধে খেলা হওয়া এই ম্যাচে ঋষি হেড প্রোটেকশন পরে বোলিং করতে নামেন। এই ম্যাচের পর তার ছবি সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে। এর মধ্যে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান ওয়াসিম জাফরও ঋষি ধবনের এই নতুন লুক নিয়ে একটি মজাদার টুইট করেছেন, যা সমর্থকরা যথেষ্ট পছন্দ করছেন।

ধবনকে নিয়ে মজা করলেন জাফর

CSKvsPBKS: ঋষি ধবনের হেড প্রোটেকশন নিয়ে ঠাট্টা করলেন ওয়াসিম জাফর, রায়ডুর ৩ বছরের পুরোনো টুইট হল ভাইরাল 1

চেন্নাই আর পাঞ্জাবের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচ চলাকালীন ওয়াসিম জাফর নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে লেখেন,

“রায়ডু আজকের রাতে আরও অ্যাগ্রেসিভ ব্যাটিং করছে, ঋষি ধবনের চশমা ওঁকে অন্যকিছু মনে করিয়ে দিয়ে থাকবে”।

এর মধ্যে আম্বাতি রায়ডুর ২০১৯ সালে বিশ্বকাপ চলাকালীন করা একটি টুইটও যথেষ্ট ভাইরাল হচ্ছে। আসলে ২০১৯ এ খেলা হওয়া বিশ্বকাপের জন্য ভারতীয় দলে রায়ডুর নির্বাচিত হওয়া প্রায় নিশ্চিত মনে করা হচ্ছিল, কিন্তু নির্বাচকরা তাঁর জায়গায় বিজয় শঙ্করকে সুযোগ দিয়েছিলেন আর বলেছিলেন যে শঙ্কর ক্রিকেটের তিন ডায়মেনশনকে কভার করেন। এই কারণে তাঁকে রায়ডুর জায়গা গুরুত্ব দেওয়া হয়েছে। এরপর আম্বাতি রায়ডু যথেষ্ট নিরাশ হন আর তিনি টুইটারে লিখেছিলেন যে বিশ্বকাপ ম্যাচ দেখার জন্য তিনি ৩ডি চশমা অর্ডার করেছেন।

CSKvsPBKS: ঋষি ধবনের হেড প্রোটেকশন নিয়ে ঠাট্টা করলেন ওয়াসিম জাফর, রায়ডুর ৩ বছরের পুরোনো টুইট হল ভাইরাল 2

আম্বাতি রায়ডু করেছেন দুর্দান্ত হাফসেঞ্চুরি

CSKvsPBKS: ঋষি ধবনের হেড প্রোটেকশন নিয়ে ঠাট্টা করলেন ওয়াসিম জাফর, রায়ডুর ৩ বছরের পুরোনো টুইট হল ভাইরাল 3

গতকালের ম্যাচের কথা বলা হলে, প্রথমে ব্যাট করতে নামা পাঞ্জাব কিংস শিখর ধবনের (৮৮*) দুর্দান্ত হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৭ রানের বিশাল লক্ষ্য খাড়া করে। লক্ষ্য তাড়া করতে নামা চেন্নাই সুপার কিংসের শুরুটা ভীষণই খারাপ হয় আর দলের টপ অর্ডার সম্পূর্ণ ফ্লপ প্রমাণিত হয়। এরপর দল সামলানোর দায়িত্ব নেন অভিজ্ঞ ব্যাটসম্যান রায়ডু, যিনি মাত্র ৩৯ বলে ৭টি বাউন্ডারি আর ৬টি ছক্কার সাহায্যে ৭৮ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন আর নিজের দলকে জয় এনে দেওয়া সম্পূর্ণ প্রচেষ্টা করেন।

Leave a comment

Your email address will not be published.