বড় হারের পর ইয়ন মর্গ্যানের উদ্দেশ্যে খোঁচা দেওয়া উপদেশ দিলেন ওয়াসিম জাফর 1

প্রথমে বোলারদের দুর্দান্ত পারফর্মেন্স এবং তার পরে ঈশান কিশান ও অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত ইনিংসের দৌলতে টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচটি সাত উইকেটে জিতেছিল। এটির সাথে টি-টোয়েন্টি সিরিজটিও ১-১ ব্যবধানের পর্যায়ে এসেছে। প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর ইংলিশ অধিনায়ক ইয়ন মরগানকে ট্রল করেছিলেন এই ম্যাচটি টিম ইন্ডিয়া জয়ের সাথে সাথেই তাঁর স্টাইলে ট্রোল করেছেন। আর ভারতীয় ভক্তরা এটি খুব পছন্দ করেছেন।

বড় হারের পর ইয়ন মর্গ্যানের উদ্দেশ্যে খোঁচা দেওয়া উপদেশ দিলেন ওয়াসিম জাফর 2

জাফর তার টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে বলিউড অভিনেতা পরেশ রাওয়ালকে। তিনি এর ক্যাপশনে লিখেছেন, ‘বিরাট প্রথম ম্যাচের পরে মর্গ্যানকে বলেন … রবিবার হ্যাঁ। রবিবার ভাল করে স্নান করে আসুন।“

এই ম্যাচে অধিনায়কত্বের ইনিংস খেলে বিরাট দলকে জয়ের রাস্তায় নিয়ে যায়। তার অর্ধশতক চলাকালীন তিনি ৪৯ বল মোকাবিলা করেছিলেন যেখানে পাঁচটি চার এবং তিনটি ছক্কা মেরেছিলেন।
ইংল্যান্ডের ফাস্ট বোলার ক্রিস জর্ডানের একটি ছয় উইকেটে ডেলিভারি দিয়ে কোহলি দলকে নেতৃত্ব দিয়েছিলেন এবং টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে তিন হাজার রানও অর্জন করেছিলেন। তিনি টি টোয়েন্টি আন্তর্জাতিকে এমন প্রথম খেলোয়াড় হিসেবে এই নজির গড়েছেন।
ম্যাচের পরে ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মর্গ্যানও স্বীকার করেছেন যে ভারত তাদের দলের দুর্বলতা তাদের দলকে ধীর গতিতে উন্মুক্ত করেছিল। তিনি বলেছিলেন যে দুটি দলের মধ্যে পার্থক্য ছিল উইকেট এবং তার অভিযোজন সম্পর্কে ধারণা। এটি প্রথম ম্যাচের পিচ থেকে আলাদা পিচ ছিল। পিচটি ধীর ছিল এবং আমাদের দুর্বলতা প্রকাশিত হয়েছিল। তিনি বলেছিলেন যে আমরা ধীর উইকেটে খেলি না। এগুলিতে আপনি যত বেশি খেলবেন ততই আপনি লাভ করবেন। আপনি কেবল খেলতে এবং ভুল থেকে শিখে এই পরিস্থিতিতে আপনি আরও ভাল পারফর্ম করতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *