"রোহিত শর্মার উচিত অবসর নেওয়ার" - চলতি বিশ্বকাপের পারফরমেন্স দেখে বেফাঁস মন্তব্য করলে ওয়াসিম জাফর !! 1

বিশ্বকাপের ভরাডুবির পর, ভারতীয় দলের পরবর্তী লক্ষ্য হলো ২০২৩ বিশ্বকাপ, তবে এই বিশ্বকাপ হবে ৫০ ওভারের, অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে ভারতের মাটিতে খেলবে ভারতীয় দল, আগামী বিশ্বকাপের আসর বসতে চলেছে ভারতে কিন্তু টি টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে এখনো তুলনামূলক দেরি আছে, ২০২৪ সালে শুরু হবে ক্যারিবিয়ান ও আমেরিকা যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি টোয়েন্টি বিশ্বকাপ, আসন্ন বিশ্বকাপে খেলা অনেক প্লেয়ারেকে পরবর্তী বিশ্বকাপে দেখা না যাওয়ার সম্ভবনা বেশি, তাদের মধ্যেই একজন হলেন অধিনায়ক রোহিত শর্মা।

আন্তর্জাতিক টি টোয়েন্টিতে রোহিত শর্মার রেকর্ড

"রোহিত শর্মার উচিত অবসর নেওয়ার" - চলতি বিশ্বকাপের পারফরমেন্স দেখে বেফাঁস মন্তব্য করলে ওয়াসিম জাফর !! 2

ভারত অধিনায়ক  রোহিত শর্মা একজন গুরুত্বপূর্ণ প্লেয়ার ভারতীয় দলের, টি টোয়েন্টি ফরম্যাটে তার নামে আছে অনেক রেকর্ড, প্রথম এবং একমাত্র ব্যাটসম্যান হিসেবে এই ফরম্যাটে ৪ বার শতরান করেছেন হিটম্যান, আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেটে দ্বিতীয় সর্বাধিক রানের মালিক রোহিত, তার রেকর্ডটি ভেঙে দিয়েছেন বিরাট কোহলি, এই ফরম্যাটে সর্বাধিক ছক্কা (১৮২টি) হাঁকিয়েছেন তিনি। এই অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যান ভারতীয় দলের হয়ে ২০০৭ সাল থেকে সব টি টোয়েন্টি বিশ্বকাপ খেলেছেন তবে বিশ্বকাপের মঞ্চে বারম্বার পারফরমেন্স দেখতে ব্যর্থ হয়েছেন রোহিত।

বিশ্বকাপের মঞ্চে ব্যর্থ রোহিত শর্মা

"রোহিত শর্মার উচিত অবসর নেওয়ার" - চলতি বিশ্বকাপের পারফরমেন্স দেখে বেফাঁস মন্তব্য করলে ওয়াসিম জাফর !! 3

এবছর অধিনায়ক হিসেবে অভিষেক হয়েছিল রোহিত শর্মার বিশ্বকাপের মঞ্চে। তবে ভারত অধিনায়ক রোহিত শর্মা আবার তার পারফরমেন্স দেখাতে ব্যর্থ হয়েছেন বিশ্বকাপের বড় মঞ্চে। এবছর বিশ্বকাপে তিনি ৬ ইনিংসে একটি অর্ধশতরান সহ ১১৬ রান বানাতেই সক্ষম হয়েছেন, তার একটি অর্ধশতরান আসে নেদারল্যান্ডের বিরুদ্ধে, তার এই খারাপ পারফরমেন্সে র প্রভাব পড়েছে ভারতীয় দলে, রোহিত শর্মা ২০২১ সাল থেকে এই ফরম্যাটের দায়িত্ব পেয়েছেন বিরাট কোহলির পরে, তিনি বেশ ভালোভাবেই দলকে চালনা করেছেন।

অবসর নেওয়া উচিত রোহিতের

"রোহিত শর্মার উচিত অবসর নেওয়ার" - চলতি বিশ্বকাপের পারফরমেন্স দেখে বেফাঁস মন্তব্য করলে ওয়াসিম জাফর !! 4

দেখতে দেখতে রোহিতের বয়স এখন ৩৫, পরবর্তী বিশ্বকাপ অব্দি রোহিত শর্মা টি টোয়েন্টি খেলবে কিনা তার কোনো ঠিকঠিকানা নেই, এবিষয়ে মন্তব্য করে ওয়াসিম জাফর বলেছেন , “আমি মনে করি রোহিত শর্মা আমার জন্য সেই নাম যাকে আমি পরের বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে দেখছি না।” এবিষয়ে মুখ খুলেছিলেন সুনীল গাভাস্কার ও, তিনি মন্তব্য করে বলেছেন, “আমরা কিছুদিনের মধ্যেই ভারতীয় দল থেকে অনেককে অবসর নিতে দেখতে পাবো, ভারতীয় টি টোয়েন্টি দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে করা হোক”

Leave a comment

Your email address will not be published.