শচিনের সুস্থতা কামনায় এই অভিনব টুইট করলেন ওয়াসিম আক্রম, ভক্তরা অবাক হলেন 1

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও ফাস্ট বোলার ওয়াসিম আক্রাম শচীন তেন্ডুলকারের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। শুক্রবার করোনার কারণে শচীনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি টুইট করেছেন এবং লিখেছেন যে আমি আশা করি তিনি কোভিড ১৯ ছক্কার জন্য পাঠিয়ে দেবেন, যেহেতু তিনি ১৬ বছর বয়সে বিশ্বের সেরা বোলারদের বল খেলতেন। আক্রাম শচিনের টুইটের বরাত দিয়ে টুইট করেছেন, তাতে শচিন তার হাসপাতালে ভর্তির কথা জানিয়েছিলেন।

শচিনের সুস্থতা কামনায় এই অভিনব টুইট করলেন ওয়াসিম আক্রম, ভক্তরা অবাক হলেন 2

আক্রাম তার টুইটে লিখেছেন যে, “আপনার বয়স যখন ১৬ বছর তখনও আপনি বিশ্বের সেরা বোলারদের সাহস ও সাহসের সাথে লড়াই করেছিলেন। আমি নিশ্চিত আপনি কোভিড ১৯কে ছয়ের জন্য প্রেরণ করবেন। মাস্টার খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আপনি যদি ভারতের বিশ্বকাপ ২০১১ বার্ষিকীটি ডাক্তার এবং হাসপাতালের কর্মীদের সাথে উদযাপন করেন তবে তা দুর্দান্ত হবে। আমাকে একটি ছবি পাঠাও।“

গত সপ্তাহে শচীনকে করোনা ইতিবাচক বলে প্রমাণিত হয়েছিল। তিনি শুক্রবার টুইট করেছেন যে, “আপনার শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ। চিকিত্সার পরামর্শ অনুযায়ী আমাকে সাবধানতা হিসাবে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশা করি কয়েকদিনের মধ্যেই দেশে ফিরে আসব। নিজের যত্ন নিন এবং নিরাপদে থাকুন।“ শচীন সেই খেলোয়াড়দের মধ্যে একজন যারা সম্প্রতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লেজেন্ডসের হয়ে খেলেন। শচীন ছাড়াও এস বদ্রীনাথ, ইউসুফ পাঠান এবং ইরফান পাঠানও কোভিড ১৯ টেস্টে ইতিবাচক হয়েছেন। রায়পুরে খেলা এই টুর্নামেন্টে শচীনের নেতৃত্বে ভারতীয় দল জিতেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *