নোংরা ট্রোল্ড হওয়া এই পেসারের পাশে দাঁড়ালেন ওয়াসিম আক্রাম! নিজের সন্তানের তকমা দিলেন 1

হাসান আলির (Hasan Ali) উপর ট্রোলিং নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আক্রাম (Wasim Akram)। বোলিং করলেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হতে শুরু করেন হাসান আলি। ভক্তরা তার বোলিংয়ের সমালোচনা করতে কোনো খামতি রাখতে চায় না। আসলে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিপক্ষে খেলা প্রথম ম্যাচে পাকিস্তানের (Pakistan) ফাস্ট বোলার হাসান আলি অনেক রান দিয়ে এসেছিলেন। এরপর তাকে বাজেভাবে ট্রোল করা হয়। যার ডিফেন্সে বড় প্রতিক্রিয়া দিয়েছেন ওয়াসিম আক্রাম।

হাসান আলিকে ডিফেন্ড করেন ওয়াসিম আক্রাম

পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি মুলতানে অনুষ্ঠিত হয়েছে। এই ম্যাচে পাকিস্তান জিতেছে ৫ উইকেটে। কিন্তু, হাসান আলি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১০ ওভারে ৬৮ রান দেন এবং একটি উইকেটও নিতে পারেননি। এই ম্যাচে পাকিস্তানের ফাস্ট বোলার হাসান আলিকে সোশ্যাল মিডিয়ায় বাজেভাবে ট্রোলড করা হয়েছিল। যা নিয়ে টুইট করেছেন সাবেক ক্রিকেটার ওয়াসিম আক্রাম। যেখানে তিনি হাসান আলিকে রক্ষা করে বলেছেন, “আমি আপনাদের সবাইকে হাসান আলির বিরোধিতা বন্ধ করার অনুরোধ করছি। সে আমাদের সন্তান, আমরা তাকে আস্থা না দিলে কে দেবে? সোশ্যাল মিডিয়ায় তার নাম ট্রেন্ডিং শুরু হয়। আমরা কেন তাকে দলে জায়গা দিলাম? তিনি তার ২ ওভারও করেন না এবং তাকে ট্রোল করা শুরু করেন। দয়া করে তাকে একটু জায়গা দিন। কাউন্টি ক্রিকেটে ভালো বোলিং করেছেন তিনি।”

সফরকারী দলকে হারিয়েছে পাকিস্তান

নোংরা ট্রোল্ড হওয়া এই পেসারের পাশে দাঁড়ালেন ওয়াসিম আক্রাম! নিজের সন্তানের তকমা দিলেন 2

ওয়েস্ট ইন্ডিজ ৩টি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে পাকিস্তান সফরে রয়েছে। যেখানে মুলতানে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলেছে পাকিস্তান। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ ৫০ ওভারে পাকিস্তানের বিপক্ষে জয়ের জন্য ৩০৬ রানের টার্গেট দেয়। একই সময়ে, এই লক্ষ্যের জবাবে পাকিস্তান এই ম্যাচটি জিতে নেয় ৪ বল বাকি থাকতে। এই ম্যাচে অধিনায়ক বাবর আজম (Babar Azam) ১০৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন, ইমাম-উল-হক (Imam Ul Haq) এবং মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) অর্ধশতলের ইনিংস খেলেন।

Leave a comment

Your email address will not be published.