রবি শাস্ত্রীর বিদায় নিয়ে এমন আবেগঘন পোস্ট করলেন ওয়াসিম আকরাম 1

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ ভারতীয় ক্রিকেট দলের যাত্রা শেষ হওয়ার সাথে সাথে কোচ হিসেবে প্রধান কোচ রবি শাস্ত্রীর মেয়াদও শেষ হয়ে গেল। শাস্ত্রী টুর্নামেন্ট শুরুর আগেই ঘোষণা করেছিলেন যে তিনি আর টিম ইন্ডিয়ার কোচ হিসাবে তার মেয়াদ বাড়াতে চান না। শাস্ত্রীর জায়গায় রাহুল দ্রাবিড়কে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে। শাস্ত্রীর বিদায় নিয়ে আবেগঘন পোস্ট লিখেছেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়েও মতামত দিয়েছেন তিনি। টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে কোহলির শেষ ম্যাচটি ২০২১ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নামিবিয়ার বিপক্ষে ছিল।

সোশ্যাল মিডিয়া অ্যাপ ‘কু’-তে আকরাম লিখেছেন, “বিরাট কোহলির মতো একজন চ্যাম্পিয়নকে টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে দারুণ বিদায়। টি-টোয়েন্টি অধিনায়কত্বের শেষ দিনে, আমরা আবার তার নেতৃত্ব দেখেছি যখন সে সূর্যকুমার যাদবকে নামিবিয়ার বিপক্ষে ম্যাচ শেষ করতে ব্যাট করতে পাঠায়, যখন সে নিজেই করতে পারত। ভালো পারফরম্যান্সের কৃতিত্বও নামিবিয়ার কাছে যায়। কিন্তু আমার হৃদয় আমার বন্ধু রবি শাস্ত্রীর সঙ্গে। ওয়েলডন, কমেন্টারি বক্সে ফিরে আয় বন্ধু।”

আকরাম পরে একটি শো ‘এ স্পোর্টস’-এর সময় ভারতীয় দলের প্রধান কোচ হিসাবে শাস্ত্রীর চার বছর মেয়াদের প্রশংসা করেছিলেন। তিনি আরও বলেছিলেন যে শাস্ত্রীর ধারাভাষ্য বক্সে ফেরার দরজা খোলা রয়েছে। শাস্ত্রী নতুন আইপিএল দল আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির সাথে কাজ করতে পারেন বলে খবর রয়েছে। বললেন, “আমার ভালো বন্ধু শাজি। কোচ হিসেবে এটাই ছিল আপনার শেষ টুর্নামেন্ট এবং আমি মনে করি আপনি গত তিন বছরে দারুণ কাজ করেছেন। আমরা তার সম্পর্কে আগে কথা বলেছি। আমার মনে হয় সে মেধাবী ছিল।”

Leave a comment

Your email address will not be published.