"ভারতীয়দের অপমান করা স্বভাব হয়ে দাঁড়িয়েছে", লাইভ শোয়ে ক্রিকেট অ্যাঙ্করদের তুলোধনা করলেন ওয়াসিম আকরাম !! 1

সুপার টুয়েলভের ম্যাচ জমে উঠেছে, কোন দল সেমিফাইনালে যাবে তা এখনো সঠিক করে জানা যায়নি। কেবলমাত্র নিউজিল্যান্ড দল সেমিফাইনালের জন্য কোয়ালিফাই করে ফেলেছে , আজ ইংল্যান্ড ও শ্রীলংকার খেলায় ১ নম্বর গ্রুপ থেকে যে দুটি দল অংশগ্রহণ করবে তা সম্বন্ধে জানা যাবে। আর আগামীকাল দ্বিতীয় গ্রুপের বাকি ম্যাচগুলি অনুষ্ঠিত হবে, যেখানে সেমি ফাইনালিস্টের নাম জানা যাবে। প্রথম গ্রুপের শীর্ষস্থানে আছে নিউজিল্যান্ড। এবং গ্রুপ ২ এর শীর্ষস্থানে আছে ইন্ডিয়া আগামীকাল জিম্বাবুয়েকে হারাতে পারলে ভারত দ্বিতীয় সেমিফাইনাল খেলবে।

প্রতিটি দলের প্রাক্তন ক্রিকেটাররা খেলার শেষে তাদের মতামত প্রকাশ করছেন, অনেক সময় সোশ্যাল মিডিয়া থেকেও কিছু কিছু প্রশ্নের উত্তর তারা দিচ্ছেন, ঠিক এমন এক ঘটনা ঘটতে দেখা গেল পাকিস্তানের একটি ক্রিকেট শো তে। যেখানে ওয়াসিম আকরামকে এক ভারতীয় ভক্তের উত্তর দিতে শোনা গেল, শোতে উপস্থিত ছিলেন প্রাক্তন খেলোয়াড় মিসবা উল হক, ওয়াকার ইউনিস এবং শোয়েব মালিক। ভারতীয় এক ভক্ত হঠাৎই পাকিস্তানি অভিনেতা ও গায়ক ফখর-ই-আলমের ক্রিকেটীয় প্রমাণপত্র নিয়ে প্রশ্ন করেছিলেন, যিনি ওই অনুষ্ঠানটি হোস্ট করছিলেন।

ভারতের হোস্টদের অপমান করলেন ওয়াসিম

"ভারতীয়দের অপমান করা স্বভাব হয়ে দাঁড়িয়েছে", লাইভ শোয়ে ক্রিকেট অ্যাঙ্করদের তুলোধনা করলেন ওয়াসিম আকরাম !! 2

ওয়াসিম আকরাম যিনি পাকিস্তানের হয়ে ৫০২ টির বেশি একদিনের খেলায় উইকেট নিয়েছেন এবং টেস্ট ক্রিকেটেও ৪১৪ টি উইকেট নিয়েছেন, এই প্রশ্ন শুনে বেশ রাগান্বিত হন ওয়াসিম আকরাম। তিনি ক্যামেরার দিকে মুখ করে তার উদ্দেশ্যে বলেন, “আপনার দেশের ক্রিকেট শো-এর হোস্টরা ৩০০ টিরও বেশি টেস্ট খেলেছে, তাই না ? “

ভারতের সেমিফাইনালের চ্যালেঞ্জ

"ভারতীয়দের অপমান করা স্বভাব হয়ে দাঁড়িয়েছে", লাইভ শোয়ে ক্রিকেট অ্যাঙ্করদের তুলোধনা করলেন ওয়াসিম আকরাম !! 3

বিষকাপের মঞ্চে দুরন্ত পারফরমেন্স করে চলেছে ভারতীয় দল। পাকিস্তান, নেদারল্যান্ডস এবং বাংলাদেশকে হারিয়ে গ্রুপ শীর্ষে ভারতীয় দল। ভারতীয় দলের সামনে বড় চ্যালেঞ্জ জিম্বাবুয়ে। জিম্বাবুয়ে কে হারাতে পারলে ভারতীয় দলের সেমিফাইনালের রাস্তা পরিষ্কার। অন্যদিকে পাকিস্তান দলকে ভারতীয় দল এবং দক্ষিণ আফ্রিকা দলের উপরে নির্ভর করতে হবে তাদের সেমিফাইনালে যাওয়ার জন্য, কারণ ৪ ম্যাচ খেলে তারা ৪ টি পয়েন্ট অর্জন করতে পেরেছে যেখানে ভারতীয় দল ৬ টি পয়েন্ট নিয়ে গ্রুপে শীর্ষে আছে।  দক্ষিণ আফ্রিকার দল ৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে।

Leave a comment

Your email address will not be published.