ইংলিশ County Cricket-এ অভিষেক হবে এই ভারতীয় অলরাউন্ডারের, এই দলের সঙ্গে হবে চুক্তি স্বাক্ষর 1

ভারতীয় অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর ইংলিশ কাউন্টি ক্রিকেট (County Cricket) খেলবেন। এই মরশুমে তিনি ল্যাঙ্কাশায়ার দলের হয়ে মাঠে নামতে চলেছেন। ওয়াশিংটন সুন্দর বর্তমানে তার চোট থেকে সেরে উঠছেন। মনে করা হচ্ছে চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে ভারতীয় দলের হয়েও খেলবেন তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ড ওয়াশিংটন সুন্দরকে কাউন্টি ক্রিকেটে অংশগ্রহণের জন্য একটি পরিকল্পনা তৈরি করেছে। আসলে বোর্ড চাইছে যাতে তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য এই কাউন্টি ক্রিকেটের মাধ্যমে পুরোপুরি প্রস্তুত হতে পারেন।

ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলবেন সুন্দর

ইংলিশ County Cricket-এ অভিষেক হবে এই ভারতীয় অলরাউন্ডারের, এই দলের সঙ্গে হবে চুক্তি স্বাক্ষর 2

বিসিসিআই সূত্রে জানা গেছে, ওয়াশিংটন সুন্দর শীঘ্রই চোট কাটিয়ে উঠতে চলেছেন। এছাড়াও, তিনি শুধুমাত্র লাল বলের ক্রিকেট খেলবেন, যাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য ভালো প্রস্তুতি নেওয়া যায়। এই জন্যই তিনি এবার কাউন্টি ক্রিকেটে ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নামতে চলেছেন। এটি লক্ষণীয় যে আইপিএল ২০২২ চলাকালীন, ওয়াশিংটন সুন্দর হাতে একটি চোট পেয়েছিলেন। এই কারণেই তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছিলেন। একইসঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজেও ভারতীয় দলে থাকবেন না ওয়াশিংটন সুন্দর।

ওয়াশিংটন বলেন, “আমি ল্যাঙ্কাশায়ার হয়ে প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেট খেলতে পেরে খুব উত্তেজিত। ইংলিশ কন্ডিশনে খেলা আমার জন্য একটি চমৎকার অভিজ্ঞতা হবে এবং আমি এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ডে খেলার জন্য অপেক্ষা করতে পারছি না। আমিল্যাঙ্কাশায়ার ক্রিকেটকে ভালোবাসি। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য বিসিসিআইকেও ধন্যবাদ জানাতে চাই। আমি আগামী মাসে দলের সাথে যোগ দেওয়ার জন্য উন্মুখ।”

ইংলিশ County Cricket-এ অভিষেক হবে এই ভারতীয় অলরাউন্ডারের, এই দলের সঙ্গে হবে চুক্তি স্বাক্ষর 3

ল্যাঙ্কাশায়ারের ক্রিকেট পারফরমেন্সের পরিচালক মার্ক চিল্টন, চলতি ইংলিশ ঘরোয়া মরশুমের জন্য কাউন্টি স্কোয়াডে ওয়াশিংটনের অন্তর্ভুক্তির বিষয়ে তার আনন্দ প্রকাশ করেছেন। কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন টেবিলে ল্যাঙ্কাশায়ার ১০৮ পয়েন্ট নিয়ে বর্তমানে সারে এবং হ্যাম্পশায়ারের পর  তৃতীয় স্থানে রয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভারতীয় দলের ঢুকছেন দীপক চাহার

ইংলিশ County Cricket-এ অভিষেক হবে এই ভারতীয় অলরাউন্ডারের, এই দলের সঙ্গে হবে চুক্তি স্বাক্ষর 4

উল্লেখযোগ্যভাবে, ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের জন্য টিম ইন্ডিয়ার হয়ে মাঠে নামতে চলেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কলকাতা টি-২০ ম্যাচে চোট পান দীপক চাহার। একইসঙ্গে দীপক চাহার বলেন, ” আমি বর্তমানে আমা চোট কাটিয়ে উঠছি। আমি প্রশিক্ষণের সময় ৪-৫ ওভার বোলিং করছি। আমি খুব দ্রুত সুস্থ হয়ে উঠছি, আগামী ৪-৫ সপ্তাহের মধ্যে পুরোপুরি ফিট হয়ে যাব।”

Leave a comment

Your email address will not be published.