করোনা প্রোটোকল লঙ্ঘন করার পরেও পিএসএল-এ খেলবেন ওয়াহাব রিয়াজ এবং ড্যারেন স্যামি 1

কোভিড -১৯ সম্পর্কিত কোয়ারানটাইন বিধি লঙ্ঘনের বিরুদ্ধে ওয়াহাব রিয়াজ এবং ড্যারেন সামির আবেদন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) গ্রহণ করেছে। তাদের দু’জনকেই পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমি দলে পুনরায় যোগদানের অনুমতি দেওয়া হয়েছে। রবিবার পিসিবি জানিয়েছে, আবেদনটি গ্রহণের জন্য দল পিসিবি’র প্রতিযোগিতা কারিগরি কমিটিকে ধন্যবাদ জানায়। বলা হয়েছে যে, “তারা আশ্বাস দিয়েছেন যে সবাই পিএসএল সফল করতে চায় বলে নিয়মগুলি অনুসরণ করা হবে এবং রক্ষা করা হবে।”

করোনা প্রোটোকল লঙ্ঘন করার পরেও পিএসএল-এ খেলবেন ওয়াহাব রিয়াজ এবং ড্যারেন স্যামি 2

জৈবিক নিরপত্তা বলয় পরিবেশের অংশ না থাকা দলের মালিক জাভেদ আফ্রিদির সাথে শুক্রবার রাতে দলের অধিনায়ক ওয়াহাব রিয়াজ এবং প্রধান কোচ ড্যারেন স্যামি দলের নিয়ম লঙ্ঘন করেছিলেন। এর আগে পিসিবি জানিয়েছিল যে বায়ো বুদ্বুদ নিয়ম ভেঙে দেওয়ার কারণে একজন দলের কর্মকর্তা এবং খেলোয়াড়কে তিন দিনের জন্য কোয়ারান্টাইন রাখা হয়েছে, দুজনকেই করোনার নেতিবাচক পরীক্ষা করতে হবে যাতে তারা আবারও বায়ো বুদ্বুদে প্রবেশ করতে পারে।

করোনা প্রোটোকল লঙ্ঘন করার পরেও পিএসএল-এ খেলবেন ওয়াহাব রিয়াজ এবং ড্যারেন স্যামি 3

পিসিবির একজন কর্মকর্তা ঘোষণা করেছিলেন যে বায়ো বুদবুদের বাইরের একজন ব্যক্তির সংস্পর্শে আসার পরে একজন কর্মকর্তাকে তিন দিনের কোয়ারান্টাইনের আওতায় রাখা হয়েছে। পাক বোর্ড আরও জানিয়েছিল যে, “পিসিবি হতাশ যে একজন দলের দু’জন সদস্যই অসাবধানতা দেখিয়েছেন এবং বায়ো বাবলে না থাকা এমন ব্যক্তির সংস্পর্শে এসে বায়ো-সুরক্ষিত বুদ্বুদের প্রোটোকল লঙ্ঘন করেছেন।”

Leave a comment

Your email address will not be published.