ভিভিএস লক্ষ্মণের পরামর্শ, শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় একাদশে সুযোগ দেওয়া হোক এই দুই স্পিনারকে 1

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ মনে করছেন শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহালকে শেষ একাদশে অন্তর্ভুক্ত করা উচিত কারণ তিনটি ম্যাচ বোলিং স্পিন জুটির আত্মবিশ্বাস অর্জনে সহায়তা করবে। এই উভয় কব্জি স্পিনারই গত বিশ্বকাপের আগে (২০১৯ সালে ওয়ানডে) ভারতীয় বোলিংয়ের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ ছিল তবে বিশ্বকাপের পর থেকে উভয়েই তাদের পারফর্মেন্স হ্রাস পেয়েছে।

Kuldeep Yadav Explains Why He And Yuzvendra Chahal Do Not Regularly Feature Together in India XI | Cricket News

ভিভিএস লক্ষ্মণ ‘স্টার স্পোর্টস’ এর ‘গেম প্লান’ প্রোগ্রামকে বলেছিলেন, “ভারতীয় দলে ছয়জন স্পিনার রয়েছেন তবে আমি তিনটি ওয়ানডেতে তাদের খেলতে দেখতে চাই। ওয়ানডেতে প্রত্যেক বোলার ১০ ওভার বোলিং করতে পারে। সুতরাং তারা যত বেশি ওভার বল করবে, তত বেশি সাফল্য পাবে, তাদের আত্মবিশ্বাস ফিরে আসবে, বিশেষত কুলদীপ যাদব।” প্রাক্তন শৈল্পিক ব্যাটসম্যান বলেছিলেন, “চাহাল একজন সফল ও অভিজ্ঞ বোলার, টি-টোয়েন্টি বিশ্বকাপকে মাথায় রেখে তিনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন এবং দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য। আমি মনে করি কুলদীপকে তার আত্মবিশ্বাস অর্জন করা দরকার।”

SL vs Ind - Suryakumar Yadav 'not thinking' about Arjuna Ranatunga's 'second-string Indian side' comment

ভারতের হয়ে ১৩৪টি টেস্ট এবং ৮৬ ওয়ানডে খেলা লক্ষ্মণ সূর্যকুমার যাদবের প্রশংসা করে বলেছিলেন যে, ৩০ বছর বয়সী ডানহাতি এই ব্যাটসম্যান টি-টোয়েন্টি বিশ্বকাপটিতে দলে জায়গা তৈরি করার ক্ষমতা রাখেন। “তৃতীয় অর্ডারে সূর্যকুমার যাদবকে ব্যাটিং করতে দেখে আমি উত্তেজিত ছিলাম। আন্তর্জাতিক ক্রিকেটে, জোফ্রা আর্চারের মতো কোনও বোলারের বিরুদ্ধে তিনি যেভাবে প্রথম শট খেলেন এবং রান করেছিলেন তার আত্মবিশ্বাস, দক্ষতা এবং দক্ষতা দেখিয়েছিল। এটি তাঁর জন্য (শ্রীলঙ্কা সফরে) একটি দুর্দান্ত সুযোগ। আমি চাই যে তিনি ছয়টি ম্যাচ খেলবেন (তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক) কারণ তিনিই এমন একজন যিনি অবশ্যই টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নিতে পারেন। আমি চাই তিনি আরও এগিয়ে যান এবং আন্তর্জাতিক পর্যায়েও রান করার আত্মবিশ্বাস অর্জন করেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *