ভারতীয় দলের এই তারকাকে সম্পূর্ণ প্যাকেজ বলে প্রশংসা ভিভিএস লক্ষ্মণের 1

ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে অনেক নাম অর্জন করেছেন। জাদেজা ব্যাটের পাশাপাশি বলের সাথেও সমান কার্যকর বলে প্রমাণিত হয়েছে এবং ভারতীয় দলের অনেক স্মরণীয় জয়ের ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রেখেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও জাদেজার বড় দায়িত্ব থাকবে। এদিকে, ভারতের প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ জাদেজার তীব্র প্রশংসা করেছেন। লক্ষ্মণ বলেছিলেন যে জাদেজা গত কয়েক বছরে দ্রুত উন্নতি করেছে এবং তিনি তার দৃষ্টিতে একটি সম্পূর্ণ প্যাকেজ।

Wasim Jaffer's Response To Ravindra Jadeja's "Rewind To The 90's" Pic Is "Jhakaas" | Cricket News

স্টার স্পোর্টস শোতে আলাপকালে লক্ষ্মণ বলেছিলেন, “আপনি রবীন্দ্র জাদেজাকে ভুলতে পারবেন না। তিনি কেবল এমন স্পিনার নন যিনি সহায়ক পিচে বোলিং করবেন। গত কয়েক বছরে ব্যাটসম্যানদের তার উড়ান, তারতম্য এবং গতি দিয়ে দূরে সরিয়ে তিনি অনেক উন্নতি করেছেন। তিনি আমার মতে একটি সম্পূর্ণ প্যাকেজ।” এবারের আইপিএলে জাদেজার পারফর্মেন্স খুব চিত্তাকর্ষক এবং ব্যাট এবং বল উভয়ই নিয়ে তিনি দুর্দান্ত সময় কাটিয়েছিলেন। অস্ট্রেলিয়া সফরে আহত হওয়ার আগে সীমিত ওভারের সিরিজে জাড্ডুর দুর্দান্ত পারফর্মেন্স ছিল।

India without Ravindra Jadeja in these conditions gives England a sniff, feels Michael Vaughan- The New Indian Express

ভারত এবং নিউজিল্যান্ড ১৮ থেকে ২২ জুন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপার জন্য একে অপরের মুখোমুখি হবে। হোম টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ৩-১ ব্যবধানে হারিয়ে টিম ইন্ডিয়া ডাব্লুটিসির ফাইনালে নিজেদের জায়গাটি সুরক্ষিত করেছিল। একই সাথে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার টেস্ট সিরিজ বাতিল হওয়ার পর ফাইনালে সরাসরি প্রবেশ করেছিল নিউজিল্যান্ড। কিউই দল সম্প্রতি দুই টেস্টের সিরিজে ইংল্যান্ডকে ১-০ ব্যবধানে হারিয়ে দেখায় যে তারা ফাইনাল ম্যাচের জন্য প্রস্তুত আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *