শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় একাদশে ফর্মে থাকা এই দুই খেলোয়াড়কে বাদ দিলেন ভিভিএস লক্ষ্মণ 1

ভিভিএস লক্ষ্মণ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য নিজের পছন্দের প্লেয়িং ইলেভেনকে বেছে নিয়েছেন। ভারতীয় দল ১৩ জুলাই থেকে তিনটি ওয়ানডে সিরিজ খেলবে। এর পরে দলটি তিনটি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে। শ্রীলঙ্কার এই সফরের জন্য ভারতীয় দলের কমান্ড শিখর ধাওয়ানের কাছে হস্তান্তর করা হয়েছে। ভুবনেশ্বর কুমার দলের সহ-অধিনায়ক।

Sri Lanka vs India: Indian Team Touring Sri Lanka Strong Squad, Not Second-String Side, Says Sri Lanka Cricket | Cricket News
Image: Indian Cricket Team

স্টার স্পোর্টসের সাথে একটি ইভেন্টে বক্তব্য রাখতে গিয়ে ভিভিএস লক্ষ্মণ তার দলে সাতজন ব্যাটসম্যান এবং অলরাউন্ডারকে বেছে নিয়েছেন যারা ভারতের প্লেয়িং ইলেভেনে জায়গা করে নিতে পারেন। লক্ষ্মণ বলেছিলেন, “এটি একটি খুব বড় দল। এটির ২০ জন সদস্য রয়েছে। আমি শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ দিয়ে ইনিংসটি খুলব। আমি তিন নম্বরে সূর্যকুমার যাদবকে পাঠাবো। আমি ৪ নম্বরে ওয়ানডেতে সঞ্জু স্যামসন এবং পাঁচ নম্বরে মণীশ পান্ডে, ছয় নম্বরে হার্দিক পান্ডিয়া এবং সাত নম্বরে ক্রুনাল পান্ড্যকে বেছে নেব।”

SL vs IND: Indian team flies off to Colombo, to reach after 4 pm | Cricket News – India TV

লক্ষ্মণের খেলার একাদশে জায়গা করতে পারেননি এমন ব্যাটসম্যান ছিলেন রুতুরাজ গায়কোয়াড়, দেবদূত পাদিক্কল, নীতীশ রানা ও ইশান কিশান। লক্ষ্মণ ভুবনেশ্বর কুমার এবং দীপক চাহারকে দ্রুত বোলার হিসাবে বেছে নিয়েছিলেন এবং দুই স্পিনার ছিলেন কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *