ভিভিএস লক্ষ্মণের বিশ্বাস, টি২০ বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা করবেন সূর্যকুমার যাদব 1

প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ বিশ্বাস করেন যে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমার যাদবের টিম ইন্ডিয়ায় জায়গা পাওয়া উচিত। টি টোয়েন্টি বিশ্বকাপটি চলতি বছরের ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। তিনি বিশ্বাস করেন যে শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজে ছয়টি ম্যাচেই সূর্যকুমারকে খেলতে হবে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলা সূর্যকুমার এই বছর ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে ভারতের হয়ে অভিষেকের সুযোগ পেয়েছিলেন।

IPL 2021: Have gone past the phase where I fear failures, enjoying every opportunity - Suryakumar Yadav - Sports News

সূর্যকুমার টি টোয়েন্টি সিরিজে তার পারফর্মেন্সে মুগ্ধ করে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাওয়ার দৃঢ় প্রতিযোগী হয়েছিলেন। তবে, আইপিএল ২০২১ এর প্রথম পর্বটি তাঁর জন্য বিশেষ ছিল না। তবে লক্ষ্মণ মনে করেন, আন্তর্জাতিক পর্যায়ে খেলে সূর্যকুমারের আত্মবিশ্বাস বাড়বে। স্টার স্পোর্টসে আলোচনার সময় লক্ষ্মণ বলেছিলেন, “এটি দুর্দান্ত সুযোগ। আমি তাদের সবাইকে ছয় ম্যাচ, তিন ওয়ানডে এবং তিন টি ২০ ম্যাচ খেলতে দেখতে চাই। কারণ তিনি এমন একজন খেলোয়াড় যা অবশ্যই টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলে জায়গা করে নিতে পারে।”

India vs England: Suryakumar Yadav joins elite list with fiery fifty on maiden T20I innings for India - Sports News

তিনি আরও বলেছিলেন যে, “আমি চাই সূর্যকুমার যাদব আন্তর্জাতিক স্তরে রান করুন এবং আত্মবিশ্বাস অর্জন করুন।” তিনি আরও বলেছিলেন যে, “উভয় (সূর্যকুমার যাদব এবং ইশান কিশান) সুযোগগুলির সদ্ব্যবহার করেছেন। তিন নম্বরে যেভাবে সূর্যকুমার যাদব ব্যাট করেছিলেন, আমি সত্যিই উচ্ছ্বসিত ছিলাম। জোফ্রা আর্চারের মতো মানসম্পন্ন ফাস্ট বোলারের বিপক্ষে আন্তর্জাতিক স্তরে তিনি যেভাবে ছক্কা মেরেছিলেন, তাতে তার আত্মবিশ্বাস, দক্ষতা এবং প্রতিভা দেখা যায়।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *