ইংল্যান্ডের হতশ্রী পারফর্মেন্স দেখে রাহুল গান্ধীর এই বক্তব্য নিয়ে ট্রোল করলেন বীরেন্দ্র সেহওয়াগ 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। ম্যাচের প্রথম দিনেই ইংল্যান্ড টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়, কিন্তু সিদ্ধান্তটি যে কতটা ভুল, তা বোঝা গিয়েছিল ইংল্যান্ডের ব্যাটিং দেখে। ইংল্যান্ডের গোটা দল ৫০ ওভারও টিকতে পারেনি এবং ৪৮.৪ ওভারে মাত্র ১১২ রানে অল আউট হয়ে গিয়েছে।

IND vs ENG: Michael Vaughan Questions Selection As England Collapse In  Ahmedabad | Cricket News

একা ইংরেজ ওপেনার জ্যাক ক্রোলি ইংল্যান্ডের হয়ে লড়াই চালান এবং প্রত্যয়ী ৫৩ রানের ইনিংস খেলেছিলেন এবং সেরা স্কোরার ছিলেন। ভারতের হয়ে ছয় উইকেট নিয়েছিলেন অক্ষর প্যাটেল। ইংরেজ ব্যাটসম্যানদের এমন বিব্রতকর পারফরম্যান্সে গোটা ক্রিকেট বিশ্ব ট্রোল করে চলেছে। এবার তাতে সামিল হলেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ।

India vs England: Zak Crawley admits tourists left 'frustrated' after hosts  benefit from marginal calls | The Independent

নিজের টুইটারে বীরেন্দ্র সেহওয়াগ রাহুল গান্ধীর একটি বক্তব্যের ভিডিও শেয়ার করেছেন, যেখানে রাহুল গান্ধী একটি সভায় দাঁড়িয়ে বলছেন, “খতম, বাই-বাই, টাটা, গুড বাই, গায়া …” এই ভিডিওটি ভাগ করে নিয়ে সেহওয়াগ লিখেছেন, “উইকেটে আসার পরে ইংল্যান্ডের ব্যাটসম্যান।”

আহমেদাবাদে অনুষ্ঠিত এই দিন রাতের টেস্টের প্রথম দিনটিতে টিম ইন্ডিয়া আধিপত্য বিস্তার করেছিল। ইংল্যান্ডের দলকে ১১২ রানে অল আউট করার পরে টিম ইন্ডিয়া প্রথম ইনিংসে এ পর্যন্ত তিন উইকেটে ৯৯ রান করেছে। রোহিত শর্মা ৫৭ রান করে অপরাজিত ফিরে এসেছেন। তাদের অ্যাকাউন্টে এখনও সাত উইকেট বাকি, ভারত এখন ইংল্যান্ডের তুলনায় ১৩ রান পিছিয়ে রয়েছে।

India vs England 3rd Test, Day 1 Highlights: Rohit Sharma's Unbeaten Fifty  Takes India To 99/3 At Stumps | Cricket News

ইংল্যান্ডের কথা বললে, ওদের ছয় ব্যাটসম্যান দুই অঙ্কের রান পর্যন্ত পৌঁছাতে পারেনি, যার মধ্যে দুইজন অ্যাকাউন্ট না খুলেই আউট হয়েছিলেন। ক্রোলি ছাড়া অন্য কোনও ব্যাটসম্যান উইকেটে খেলতে পারেননি। দ্বিতীয় সেরা স্কোরার ছিলেন অধিনায়ক জো রুট, যিনি ১৭ রানের ইনিংস খেলেন। ভারত থেকে রবিচন্দ্রন অশ্বিন তিনটি এবং ইশান্ত শর্মা একটি উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *