ফাইনালের আয়োজন নিয়ে আইসিসিকে তীব্র কটাক্ষ বীরেন্দ্র সেহওয়াগের, সময়ের অভাব আইসিসির 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা হচ্ছে। এখনও পর্যন্ত এই ম্যাচের চার দিনের মধ্যে দুটি বৃষ্টিতে ভেসে গেছে। যার পরে এই গেমটি পছন্দ করে এমন লোকদের মধ্যে প্রচুর অসন্তুষ্টি দেখা দিয়েছে। এদিকে, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগের ক্ষোভ আইসিসির উপর ফেটে পড়েছে।

WTC Final, India (IND) vs New Zealand (NZ) Day 4 Highlights: Play abandoned due to rain, hopes pinned on reserve day - India Today

বীরেন্দ্র সেহওয়াগ টুইট করে লিখেছেন, ‘ব্যাটসম্যানরাও সময় পায়নি এবং আইসিসিও পায়নি।’ এই টুইটের মাধ্যমে বীরেন্দ্র সেহওয়াগ আইসিসির নিন্দা করেছেন। ফাইনাল টেস্টের প্রথম দিন খুব ভারী বৃষ্টি হয়েছিল এবং খেলাটি অনুষ্ঠিত হতে পারেনি, যখন দ্বিতীয় এবং তৃতীয় দিনের খেলাটিও বৃষ্টিতে বিরক্ত হয়েছিল। তারপরে চতুর্থ দিন সম্পূর্ণ বৃষ্টিতে ভেসে গেল।

প্রথম ইনিংসে ২১৭ রান করে ভারতীয় দলটি আউট হয়ে যায়। ভারতের হয়ে অজিঙ্ক রাহানে ৪৯ এবং অধিনায়ক কোহলি (বিরাট কোহলি) ৪৪ রান করেছিলেন। জবাবে নিউজিল্যান্ড দিনের খেলা শেষে ২ উইকেট হারিয়ে ১০১ রান তোলে। তবে এই ম্যাচটি সম্পন্ন হওয়ার সম্ভাবনা এখন খুব কম, কারণ চতুর্থ দিন বৃষ্টির কারণে একটিও বল খেলা হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *