এই বিশেষ কারণে মুম্বইয়ে দলের সাথে কোয়ারেন্টিনে যোগ দেবেন না বিরাট-রোহিত-শাস্ত্রীরা 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ স্থগিতের পরে, ভারতীয় খেলোয়াড়রা এখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং তারপরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের লক্ষ্য রাখছে। তিন মাসেরও বেশি দীর্ঘ এই সফরে টিম ইন্ডিয়া ২ জুন লন্ডনে উড়ে যাবে। এর আগে পুরো দল মুম্বইয়ে জড়ো হবে, যেখানে তাদের দুই সপ্তাহের কঠোর পৃথকীকরণের মধ্য দিয়ে যেতে হবে। তবে অধিনায়ক বিরাট কোহলি, সীমিত ওভারের ক্রিকেটের সহ অধিনায়ক রোহিত শর্মা, টেস্ট সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে এবং প্রধান কোচ রবি শাস্ত্রী পাঁচ দিনের ছাড় পাবেন।

Quarantine helps Virat Kohli and Rohit Sharma burn old hatches and  rejuvenate their relationship

একটি ইএসপিএন ক্রিকইনফো এর রিপোর্ট অনুসারে, এই সমস্ত সদস্য স্থানীয় এবং মুম্বাইয়ে থাকেন, এই সময়কালে তাদের বাড়ির পৃথকীকরণের নিয়মটি কঠোরভাবে মেনে চলতে হয়েছিল, তবে তারা এই সময়ে বাড়ির বাইরে থাকবেন না। ২৪ মে থেকে এই সমস্ত সদস্য মুম্বইয়ের টিম হোটেলে অন্যান্য খেলোয়াড়দের সাথে বায়ো বুদ্বুদে যোগ দেবেন। খেলোয়াড়দের তাদের বাড়ি থেকে মুম্বাইয়ে আনতে বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করেছে বিসিসিআই।

Ajinkya Rahane is a shrewd captain: Ravi Shastri | Deccan Herald

ইংল্যান্ড সফরে আসা খেলোয়াড় এবং তাদের সদস্যদের জন্য পৃথকীকরণের আগে তিনটি আরটি পিসিআর পরীক্ষা হবে। এর পরে, বিচ্ছিন্নতায় আসার পরে এগুলি ধারাবাহিকভাবে পরীক্ষা করা হবে। আইপিএল ২০২১ চলাকালীন, বায়ো বুদ্বুদ সত্ত্বেও করোনার মামলার পরে বিসিসিআই বিচ্ছিন্নতার নিয়মকে আরও কঠোর করেছে। ইংল্যান্ড সফরে আসা ৯০ শতাংশ খেলোয়াড় করোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন। দ্বিতীয় ডোজটি কেবল ব্রিটেনে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *