বিরাট কোহলি মানুষ হিসেবে কেমন? লোকের অজানা এই দারুণ তথ্য তুললেন প্রাক্তন এই নির্বাচক 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি মাঠের বাইরে একেবারেই নরম-মনের। যত আগ্রাসন তিনি খেলার মাঠেই দেখান। এমনই এক ঘটনা প্রকাশ্যে এনেছেন বিসিসিআইয়ের প্রাক্তন নির্বাচক সরনদীপ সিংহ। সরনদীপ সিং বলেছেন যে, বিরাটের কাছে সমস্ত কিছু থাকা সত্ত্বেও তিনি এক মাটির মানুষ। ভারত অধিনায়ক বিরাট কোহলি ও তাঁড় স্ত্রী বলিউড অবিনেত্রী অনুষ্কা শর্মা দুজনেই আমাদের দেশের অত্যন্ত জনপ্রিয় সেলিব্রিটি। তবে তাদের সম্পর্কে এখন যে কথা প্রকাশ্যে এসেছে তা শুনে চমকে যাবেন আপনিও।

বিরাট কোহলি মানুষ হিসেবে কেমন? লোকের অজানা এই দারুণ তথ্য তুললেন প্রাক্তন এই নির্বাচক 2

সম্প্রতি সরনদীপ একটি সাক্ষাত্কারে বিরাটের কথা বলেছিলেন। যাতে তিনি বলেছেন যে, মুম্বইয়ে বিরাট এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার বাড়িতে কোনও চাকর নেই। এর অর্থ তাদের দু’জনেই খাবার থেকে শুরু করে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং অন্যান্য জিনিসগুলির যত্ন নেন। তিনি বলেছেন যে, “যদি কেউ তাদের বাড়িতে যায় বিরাট এবং তার স্ত্রী নিজের হাতে খাবার পরিবেশন করেন এবং অতিথিদের নিজেরাই যত্ন নেন। এর চেয়ে ভাল আর কী হতে পারে? ভারতীয় ক্রিকেট দলের অন্যান্য খেলোয়াড়দের মধ্যে বিরাটের প্রতি বিশেষ শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে।”

বিরাট কোহলি মানুষ হিসেবে কেমন? লোকের অজানা এই দারুণ তথ্য তুললেন প্রাক্তন এই নির্বাচক 3

মাঠে বিরাটের আচরণ সম্পর্কে সরনদীপ বলেছেন, “তিনি দলের অধিনায়ক হওয়ায় এইভাবে থাকেন এবং মাঝে মাঝে এইরকম আচরণ দলের আরও ভাল করার জন্য প্রয়োজনীয় হয়ে ওঠে। বিরাট দলের অন্যান্য খেলোয়াড়দের নিয়মিত অনুপ্রাণিত করার জন্য ভালো পারফর্ম করে।” বলা বাহুল্য যে, বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা সম্প্রতি এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। বিরুষ্কা তাদের প্রথম সন্তানের নাম ভামিকা রেখেছেন। যদিও দুজনের কেউই এখনও তাদের সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *