এই সিরিজেই শতরান করবেন বিরাট কোহলি! আশ্বাসবাণী দিলেন কিংবদন্তী অসি ক্রিকেটার 1

প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ব্র্যাড হগ বিশ্বাস করেন যে ইংল্যান্ডের বিরুদ্ধে বর্তমান টেস্ট সিরিজে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি সেঞ্চুরি করতে পারেন। বর্তমান সিরিজটি বিরাট কোহলির জন্য খারাপ ছিল, যেখানে তিনি তিনটি টেস্টে মাত্র একটি অর্ধশতক করতে পেরেছিলেন। হেডিংলিতে তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে বিরাট কোহলি হাফ সেঞ্চুরি করেন। তিনি ৫৫ রান করে অলি রবিনসনের শিকার হন। হগ উল্লেখ করেছিলেন যে অধিনায়ক কোহলি তার কৌশল উন্নত করেছেন এবং অফ স্টাম্পের বাইরে বলের সাথে ছদ্মবেশ না করার চেষ্টা করেছেন। হগ বিশ্বাস করেন যে শীঘ্রই কোহলি তার কৌশলকে সুন্দর করার উপায় খুঁজে পাবে এবং তারপর বড় ইনিংস খেলবে। ব্রেড হগ তার ইউটিউব চ্যানেলে বিরাট কোহলিকে নিয়ে জল্পনা করে।

এই সিরিজেই শতরান করবেন বিরাট কোহলি! আশ্বাসবাণী দিলেন কিংবদন্তী অসি ক্রিকেটার 2

হগ বলেন, “আমার অনুমান বিরাট কোহলি এই সিরিজে সেঞ্চুরি করবেন। আমি মনে করি কোহলি বুঝতে পেরেছেন যে তিনি আজকের তুলনায় দুই বছর আগে রান করার জন্য কী কৌশল ব্যবহার করেছিলেন। আমি শেষ ইনিংস দেখেছি এবং দেখেছি কোহলি তার কৌশলে কাজ করেছে। বিরাট কোহলি যখন ঠিক বুঝে নেবেন, তখন তিনি বড় ইনিংস খেলতে সময় নেবেন না। তাই আমার জন্য, বিরাট কোহলির বড় স্কোরের দিকে নজর রাখুন।”

এই সিরিজেই শতরান করবেন বিরাট কোহলি! আশ্বাসবাণী দিলেন কিংবদন্তী অসি ক্রিকেটার 3

ব্র্যাড হগ বলেছেন, হারের পর বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তোলা ঠিক নয়। তিনি এখনও বিশ্বাস করেন যে অধিনায়ক হিসেবে কোহলি খুবই প্রভাবশালী এবং তিনি প্রতিপক্ষ দলের মনে ভীত। কোহলি কীভাবে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন এবং প্রত্যাবর্তন করবেন তা দেখার জন্য হগ আগ্রহী। তিনি বলেন, “আমি মনে করি বিরাট কোহলি একজন দুর্দান্ত অধিনায়ক। আমি মনে করি কোহলি এমন একজন অধিনায়ক যে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড ভয় পায়। তিনি নিজেকে প্রতিপক্ষ দলের উপর চাপিয়ে দেন। এখানে তিনি মাত্র একটি পরাজয় পেয়েছেন এবং সে কারণেই মানুষ তার অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলছে। একজন ভালো নেতার গুণ হল কিভাবে তারা কষ্ট থেকে ফিরে আসে।” ভারত ও ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট হবে ২ সেপ্টেম্বর থেকে ওভালে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *