বিরাট কোহলির এই সিদ্ধান্তের জন্যই টি-২০ বিশ্বকাপ জিতবে টিম ইন্ডিয়া, বড় বার্তা সুনীল গাভাস্কারের 1

ভারতীয় ব্যাটসম্যান সুনীল গাভাস্কার বিশ্বাস করেন যে, সংযুক্ত আরব আমিরশাহিতে রবিবার থেকে শুরু হওয়া টি -টোয়েন্টি বিশ্বকাপ জিতলে খেলার সংক্ষিপ্ত ফরম্যাটে বিরাট কোহলির অধিনায়কত্বের নিখুঁত পরিণতি হবে। আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপ হবে কোহলির অধিনায়ক হিসেবে শেষ টুর্নামেন্ট এবং এর পর তিনি দলের অধিনায়কত্ব ছাড়বেন। গাভাস্কার আরও বলেছিলেন যে টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় ব্যাটসম্যানের জন্য সবকিছু ঠিকঠাক চলার দরকার নেই। বিরাটকে সম্প্রতি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক হিসেবে শেষবারের মতো অধিনায়কত্ব করতে দেখা গেছে। আইপিএল ২০২১ থেকে বেঙ্গালুরু দলের বিদায়ের পর কোহলি এখন টি ২০ বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

বিরাট কোহলির এই সিদ্ধান্তের জন্যই টি-২০ বিশ্বকাপ জিতবে টিম ইন্ডিয়া, বড় বার্তা সুনীল গাভাস্কারের 2

আইপিএলের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস -এ গাভাস্কার বলেন, “এটা অসাধারণ হবে। কারণ তার সম্ভবত অধিনায়ক (টি -টোয়েন্টি) হিসেবে সেরা পরিণতি হবে। একটি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা অন্য জিনিস, কিন্তু একটি দেশের হয়ে খেলা সম্পূর্ণ ভিন্ন জিনিস। তাই দেশের জন্য একটি টুর্নামেন্ট জিতলে দারুণ হবে। আগেই বলেছি এই গল্পগুলো সেখানে লেখা আছে (আকাশের দিকে নির্দেশ করে)। আমরা জানি না এই স্ক্রিপ্টগুলো কি। উদাহরণস্বরূপ ক্লাইভ লয়েডের দিকে তাকান। ১৯৭৫ এবং ১৯৭৯ সালে বিশ্বকাপ জিতে এবং তারপর ১৯৮৩ সালে ফাইনালে ভারতের কাছে হেরে যায়।”

বিরাট কোহলির এই সিদ্ধান্তের জন্যই টি-২০ বিশ্বকাপ জিতবে টিম ইন্ডিয়া, বড় বার্তা সুনীল গাভাস্কারের 3

তিনি বলেন, “১৯৮৫ সালে চ্যাম্পিয়নস অফ চ্যাম্পিয়নে, তিনি আবার হেরে যান। তিনি টেস্ট ক্রিকেট এবং ওয়ানডে ক্রিকেটে এবং গত কয়েক বছরে জিততে পারেননি। এখানে, এটি আসলে ঘটতে পারে। আরসিবির সাথে যা ঘটেছিল তা ভুলে যান। এখানে তিনি বিশ্বকাপের ট্রফি তুলে তার অধিনায়কত্বের একটি সুখী সমাপ্তি আনতে পারেন। এটি তার অধিনায়কত্বের সবচেয়ে দর্শনীয় শেষ হবে যা কেউ কল্পনা করতে পারে।”

Read More: T20 World Cup 2021: টি-২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ায় বড় রদবদল, অক্ষর প্যাটেলের বদলে জায়গা পেল এই দুর্দান্ত ক্রিকেটার

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *