আগামী আরও অনেক বছর রাজ করতে পারবেন বিরাট কোহলি, যদি মানেন এই পরামর্শ, দাবি রবি শাস্ত্রীর 1

টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) পরামর্শ দিয়েছেন যে বিরাট কোহলি (Virat Kohli) আগামী ৩-৪ বছরের জন্য একজন ধোঁয়াটে খেলোয়াড়ের মতো খেলতে পারবেন যদি সেই সিরিজ থেকে ২-৩ মাস বিরতি নিন।

আগামী ৫ বছর খেলতে পারবেন কোহলি!

রবি শাস্ত্রী চান বিরাট কোহলি খানিকটা বিশ্রাম নিন এবং তার ব্যাটিংয়ে মনোযোগ দিন। ভারতের প্রাক্তন প্রধান কোচ বিশ্বাস করেন যে ‘কিং কোহলি’র জীবনে ক্রিকেটের ৫ ভালো বছর বাকি আছে।পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতারের (Shoaib Akhtar) ইউটিউব চ্যানেলে রবি শাস্ত্রী বলেছেন, “তার বয়স ৩৩ বছর এবং তিনি জানেন যে আগামী ৫ বছরে তিনি ক্রিকেটে ভালো করতে পারবেন, তার ধৈর্য ধরতে হবে এবং ব্যাটিংয়ে মনোযোগ দিতে হবে, একবারে একটি ম্যাচ খেলতে হবে এবং এমনকি খেলা থেকে বিরতি নিতে পারে। আমি মনে করি তার ২-৩ মাস বাইরে বসে সিরিজ থেকে বিরতি নেওয়া উচিত, এটা তার জন্য ভালো হবে।”

‘কোহলি দলের খেলোয়াড় হিসেবে খেলেন’

আগামী আরও অনেক বছর রাজ করতে পারবেন বিরাট কোহলি, যদি মানেন এই পরামর্শ, দাবি রবি শাস্ত্রীর 2

রবি শাস্ত্রী আরও বলেছেন, “তাকে ফিরে আসা উচিত এবং আগামী ৩-৪ বছর রাজার মতো খেলতে হবে। আপনি জানেন যে তার খুব স্পষ্ট দৃষ্টি রয়েছে, সে জানে তার কাজ এবং ভূমিকা কী, এবং সে আবার দলের খেলোয়াড় হিসাবে খেলতে পারে, সেখানেই আমি বিরাট কোহলিকে দেখতে চাই। তার উচিত দলের খেলোয়াড় হিসেবে এসে বড় অবদান রাখা এবং তাকে জেতাতে সাহায্য করা।”

Leave a comment

Your email address will not be published.