ওভালে অসাধারণ জয়ে উচ্ছ্বসিত বিরাট কোহলি, কৃতিত্ব দিলেন এই তারকাদের 1

দুর্ধর্ষ জয় জিতল ভারত। ওভালে ইংল্যান্ডকে ১৫৭ রানে হারিয়ে সিরিজে ২-১ ফলে এগিয়ে গেল ভারত। আর এই নিয়ে খুশি অধিনায়ক বিরাট কোহলি। ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশনে এসে কোহলি বলেন, “ঠিক আছে, আমি মনে করি উভয় গেমের মধ্যে সেরা জিনিসটি দলটি দেখিয়েছে এমন চরিত্র। আমরা এই খেলায় টিকে থাকতে চাই না, আমরা এখানে জিততে এসেছি। দলটি যে চরিত্রটি দেখিয়েছে তাতে সত্যিই গর্বিত। আপনি যাকে সমতল বলছেন তা বেশ আপেক্ষিক।”

ওভালে অসাধারণ জয়ে উচ্ছ্বসিত বিরাট কোহলি, কৃতিত্ব দিলেন এই তারকাদের 2

পরিস্থিতি নিয়ে বিরাট কোহলি বলেন, “কন্ডিশন গরম ছিল এবং আমরা জানতাম সুযোগ ছিল যখন জাদেজা রাফ বোলিং করছিল। আজ রিভার্স সুইং দিয়ে বোলাররা ভালো ছিল। আমরা বিশ্বাস করেছিলাম যে আমরা ১০টি উইকেট পেতে পারি, আমাদের বিশ্বাস ছিল। বল ফিরতে শুরু করার সাথে সাথে বুমরাহ বললো আমাকে বল দাও। তিনি সেই স্পেলটি বোলিং করেছিলেন এবং সেই দুটি বিশাল উইকেটের সাথে খেলাটি আমাদের পক্ষে নিয়ে গিয়েছিলেন। আমি মনে করি আপনি তার পারফরম্যান্স নির্দেশ করেছেন।”

ওভালে অসাধারণ জয়ে উচ্ছ্বসিত বিরাট কোহলি, কৃতিত্ব দিলেন এই তারকাদের 3

এরপর কোহলি বলেন, “রোহিতের ইনিংস ছিল অসাধারণ। এই খেলায় শার্দুল যা করেছে তা অসাধারণ। তার দুটি অর্ধশতক বিরোধী দলকে নষ্ট করে দেয়। আমার মনে হয় তিনি উভয় ইনিংসেই ভালো ব্যাটিং করেছেন। আমরা কখনও বিশ্লেষণ, পরিসংখ্যান এবং সংখ্যার দিকে যাই না। আমরা জানি যে আমাদের কোন বিষয়ে মনোনিবেশ করতে হবে এবং আমরা একটি দল হিসাবে একটি সম্মিলিত সিদ্ধান্ত গ্রহণ করি। এটা দুঃখজনক যে তারা এখানে নেই। জয়ে সবাই খুশি। এটি আমাদের পরবর্তী টেস্ট জেতার জন্য আরও অনুপ্রেরণা দেয়। আমাদের বিশ্বাস আছে, আমরা শুধু সুযোগের অপেক্ষায় আছি। ভক্তরাও অসাধারণ হয়েছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *