Virat Kohli Out
Virat Kohli

Team India: বেশ কিছুদিন ধরেই ফর্মে নেই বিরাট কোহলি। ২০১৯ সালের পর, তিনি আন্তর্জাতিক ক্রিকেটে একটিও সেঞ্চুরি করেননি। কিছু ম্যাচে শুরু করলেও বড় স্কোর করতে ব্যর্থ হন। সম্প্রতি বিরাট কোহলি ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপ জেতার ইচ্ছা প্রকাশ করেছেন। বিরাট কোহলির ব্যাট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে শেষ সেঞ্চুরি আসে ২০১৯ সালের নভেম্বরে। বিরাট কিছু হাফ সেঞ্চুরি করলেও সেটিকে সেঞ্চুরিতে রূপান্তর করতে পারেননি।

এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপ জিততে চান বিরাট

Virat Kohli PC
Virat Kohli

স্টার স্পোর্টস দ্বারা জারি করা একটি বিবৃতি অনুসারে, বিরাট কোহলি সম্প্রতি বলেছিলেন যে, “আমার মূল উদ্দেশ্য হল ভারতকে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে সাহায্য করা এবং এর জন্য আমি দলের জন্য সবকিছু করতে প্রস্তুত।” ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে রাখা হয়নি বিরাট কোহলিকে। এই সিরিজে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা এশিয়া কাপে তার ফেরার সম্ভাবনা সবচেয়ে বেশি। অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-২০ বিশ্বকাপ।

ইংল্যান্ডেও রান করতে ব্যর্থ কোহলি

Virat Kohli ODI
Virat Kohli

বিরাট কোহলি সম্প্রতি ইংল্যান্ড সফরে ভারতীয় দলের হয়ে একটি টেস্ট, ২টি টি-টোয়েন্টি এবং ২টি ওডিআই ম্যাচ খেলেছেন। এর মধ্যে কোন ম্যাচেই বড় স্কোর করতে পারেননি তিনি। বিরাট কোহলির ফর্ম আসন্ন সমস্ত টুর্নামেন্টে খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে কারণ সবাই জানে বিরাট কোহলি একজন দুর্দান্ত খেলোয়াড় এবং তিনি তার সেরা ইনিংস দিয়ে ভারতীয় দলকে অনেক ম্যাচে জয়ের দিকে নিয়ে গেছেন। তবে শেষ কয়েক বছরে চেনা ছন্দে পাওয়া যায়নি তাকে।

Read More: IND vs WI: প্রথম দলে থেকে এবার আউট হবেন এই তারকা খেলোয়াড়, এই আক্ষমতাই হবে তার কাল !!

Leave a comment

Your email address will not be published.