অ্যাম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট Virat Kohli, ১১ সেকেন্ড পর্যন্ত জিজ্ঞাসা করলেন আউট হওয়ার কারণ, ভাইরাল হল ভিডিয়ো 1

এই মুহূর্তে ভারতীয় দল (Team India) ইংল্যান্ড সফরে রয়েছে। আগামী ১ জুলাই থেকে ভারত ইংল্যান্ডের (IND vs ENG) বিরুদ্ধে গত বছর ৫ ম্যাচের টেস্ট সিরিজের বাকি থাকা পঞ্চম টেস্ট খেলবে। প্রসঙ্গত, গত বছর করোনা সংক্রমণ বাড়ায় ভারত আর ইংল্যান্ডের মধ্যে পতৌদি ট্রফি সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট ম্যাচটি বাতিল করা হয়েছিল। এই পঞ্চম টেস্ট ম্যাচের আগে ভারতীয় দল কাউন্টি ক্লাব লিস্টারশায়ারের (Leicestershire County Cricket Club) বিরুদ্ধে ৪ দিবসীয় প্র্যাকটিস ম্যাচ খেলছে।

এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দলের শুরুটা ভাল হয়নি। মাত্র ৫৬ রানে ভারত রোহিত শর্মা (Rohit Sharma) আর শুভমান গিলের রূপে দুই ওপেনারকে হারিয়ে ফেলে। এরপরই প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান শ্রীকর ভরতকে সঙ্গে নিয়ে ইনিংস সামলাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এই দুই ব্যাটসম্যান মিলে ভারতের স্কোর ২০০ রানে পৌঁছে দেন। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই প্র্যাকটিস ম্যাচে বিরাট কোহলির ফর্ম দেখে এটা অনুমান করা হচ্ছিল যে তিনি বড় ইনিংস খেলবেন। কিন্তু বিপক্ষ দলের বোলার রোমান ওয়াকরের বলে আউট হয়ে যান প্রাক্তন ভারত অধিনায়ক।

বিরাটকে আউট করেন রোমান ওয়াকার

অ্যাম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট Virat Kohli, ১১ সেকেন্ড পর্যন্ত জিজ্ঞাসা করলেন আউট হওয়ার কারণ, ভাইরাল হল ভিডিয়ো 2

মাত্র ৫৬ রানে ভারতীয় দল রোহিত এবং শুভমান গিলকে হারিয়ে ফেলে। এরপর তিন নম্বরে ব্যাট করতে আসা হনুমা বিহারীও ব্যর্থ হন। এরপর ভরতকে নিয়ে ভারতের ইনিংসকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজ শুরু করেন বিরাট। এক সময় যখন মনে হতে থাকে প্র্যাকটিস ম্যাচে বিরাটের ব্যাট থেকে বড় রান আসতে চলেছে, সেই সময়ই সমর্থকদের এই আশায় জল ঢেলে দেন রোমান ওয়াকার। রোমান ওয়াকারের বলে এলবিডব্লিউ আউট হন বিরাট। যদিও অ্যাম্পায়ারের এই সিদ্ধান্তে অখুশি দেখিয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে।

অ্যাম্পায়ারের সিদ্ধান্ত অখুশি বিরাট

অ্যাম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট Virat Kohli, ১১ সেকেন্ড পর্যন্ত জিজ্ঞাসা করলেন আউট হওয়ার কারণ, ভাইরাল হল ভিডিয়ো 3

রোমান ওয়াকারের বল বিরাট কোহলির প্যাডে লাগতেই লিস্টারশায়ারের দল আউটের আবেদন করে, এরপর আম্পায়ার সামান্য সময় নিয়ে বিরাটকে আউট দিয়ে দেন। অ্যাম্পায়ারের আউটের সিগন্যাল দেওয়ার পর বিরাট অবাক হয়ে যান আর ঈশারা করে নিজের ক্ষোভ প্রকাশ করেন। সেই সময় বিরাটকে অ্যাম্পায়ারকে প্রশ্ন করতেও দেখা যায় যে তিনি কীভাবে আউট হলেন। প্রসঙ্গত, এই প্র্যাকটিস ম্যাচে ডিআরএসের সুবিধা নেই যার ফলে বিরাটকে অ্যাম্পায়ারের সিদ্ধান্তই মেনে নিয়ে হয়। তবে বিরাটের পাশাপাশি তার সমর্থকদেরও বক্তব্য যে বিরাট আউট হননি। ফলে বিরাটের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে।

হাফসেঞ্চুরি করলেন ভরত

অ্যাম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট Virat Kohli, ১১ সেকেন্ড পর্যন্ত জিজ্ঞাসা করলেন আউট হওয়ার কারণ, ভাইরাল হল ভিডিয়ো 4

প্র্যাকটিস ম্যাচে ভারতীয় দলের শীর্ষ ব্যাটসম্যানদের ব্যর্থতার পর মিডল অর্ডারে ব্যাট করতে আসেন ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান শ্রীকর ভরত। তিনি বিরাট কোহলির সঙ্গে মিলে ভারতীয় ইনিংসকে সামলানোর পাশাপাশি হাফসেঞ্চুরিও করেন। ভরত প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ৮টি বাউন্ডারি আর ১টি ছক্কার সাহয্যে ৭০ রান করে অপরাজিত রয়েছেন। অন্যদিকে ভারতীয় দল প্রথম দিনের খেলার শেষে ৮ উইকেট হারিয়ে ২৪৬ রান করেছে। এই মুহূর্তে ভরতের সঙ্গে ১৮ রানে অপরাজিত রয়েছেন মহম্মদ শামি।

Leave a comment

Your email address will not be published.