ভিডিও: টস চলাকালীন কনফিউজ হলেন বিরাট কোহলি, বললেন এর অভ্যেস নেই আমার 1

আইপিএল ২০২১ এর ১৬তম ম্যাচ বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর রাজস্থান রয়্যালসের মধ্যে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাটিং করতে নামা রাজস্থান রয়্যালসের দল খুব ভালো শুরু করতে পারেনি।

প্রথমে বোলিং করে ব্যাঙ্গালোরের তরফে মহম্ম সিরাজ দুর্দান্ত বোলিং করেছেন। এছাড়াও এই ম্যাচ শুরু হওয়ার আগে টস চলাকালীন বিরাট কোহলির সঙ্গে এমন ঘটনা ঘটে যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে।

আসলে আমার টস জেতার অভ্যেস নেই – বিরাট কোহলি

ভিডিও: টস চলাকালীন কনফিউজ হলেন বিরাট কোহলি, বললেন এর অভ্যেস নেই আমার 2

এই ঘটনা সেই সময়ের যখন টসের জন্য মাঠে ম্যাচ ব্রডকাস্টার ইয়ন বিশপ আর ম্যাচ রেফারি শক্তি সিংয়ের সঙ্গে উই দলের অধিনায়ক সঞ্জু স্যামসন আর বিরাট কোহলি উপস্থিত হন। এর মধ্যে যখন কয়েন টস করাহয় তো সঞ্জু স্যামসনকে নিজের কল নেওয়ার জন্য বলা হয় আর তিনি টেলস বাছেন। এরপর যখন কয়েন নীচে পড়ে তো হেডস পরে। কিন্তু কনফিউশনে এমন কিছু হয় যে টস জেতার পরও অধিনায়ক বিরাট কোহলি পেছনে চলে যান আর সঞ্জু স্যামসন ইয়ন বিশপের সঙ্গে কথা বলতে শুরু করে দেন। এর মধ্যে তাড়াহুড়োতে জানা যায় যে টস বিরাট কোহলি জেতেন। এরপর সামনে এগিয়ে এসে বিরাট কোহলি মজা করে বলেন যে, “আসলে, আমার টস জেতার অভ্যেস নেই”।

মহম্মদ সিরাজের বোলিংয়ের সামনে ছন্নছাড়া রাজস্থানের শীর্ষক্রম

ভিডিও: টস চলাকালীন কনফিউজ হলেন বিরাট কোহলি, বললেন এর অভ্যেস নেই আমার 3

ম্যাচের কথা বলা হলে এই খবর লেখার সময় পর্যন্ত ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৭ রান করে ফেলেছে। জোস বাটলার আর মনন বোহরার ওপেনিং জুটি সম্পুর্ণ ব্যর্থ হওয়ার কারণে দলের প্রথম ২টি উইকেট ১৬ রানেই পড়ে যায়। এরপর ১৮ রানের স্কোরে ডেভিড মিলারও আউট হয়ে যান।
ব্যাঙ্গালোরের তরফে মহম্মদ সিরাজ দুর্দান্ত বোলিং করে ৩ ওভারে ১৪ রান দিয়ে ২ উইকেট নেন। এছাড়াও কাইল জেমসনও ১ উইকেট নেন। রাজস্থানের তরফে অধিনায়ক সঞ্জু স্যামসন ১৫ রান করে আর অলরাউন্ডার শিভম দুবে ৬ রান করে ক্রিজে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *